1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

অচেনা নেত্রীকে বিজয়ী করতে সুন্দরগঞ্জে গণমানুষের ঢল

  • আপডেট সময় : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ৮৮ বার পঠিত

মোঃ ফিরোজ কবির,সুন্দরগঞ্জ উপজেলার প্রতিনিধিঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯ গাইবান্ধা সুন্দরগঞ্জে ১ আসনে অচেনা সেই ঢেকি প্রতীকের প্রার্থী ইঞ্জিনিয়ার নাহিদ নিগার সাগরকে বিজয়ী করার লক্ষ্যে
সুন্দরগঞ্জ উপজেলার ১৫টি ইউনিয়নের গণমানুষ এবং সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মরিয়া হয়ে উঠেছে । মমতাময়ী, মা ও গনমামানুষের ,নেত্রী মিসেস আফরুজা বারীর মেজ মেয়ে অচেনা মানুষ হলেও মানুষের মুখে মুখে ঢেকি মার্কা সকল ইউনিয়নের মানুষের কাছে গনজোয়ার উঠেছে। তবে এই গনজোয়ারকে ঠেকাতে হিমশিম খাচ্ছে পরিচিত নেতা গুলো।

 

অল্পসময় মধ্যে যে পরিচিতি অর্জন করেছেন তা বলার অবকাশ নেই। গোপালচর ইউনুস আলী সরকার, গনেশ চন্দ্র শীল,তারাপুরের মাহমুদুর রহমান মিলনসহ নাম প্রকাশ না করতে ইচ্ছুক অনেক সাধারণ মানুষ বললেন। হামরা এবার অচেনা নেত্রী ঢেকি মার্কায় ভোট দিমু। তারা আরো বলেন পরিচিত এমপিরা তেমন কোন কাজ করে নাই । তাই আমরা অচেনা নেত্রীর ঢেকি মার্কায় ভোট দিবো। সরজমিনে দেখা যায় যে বিভিন্ন ইউনিয়নের সাধারণ মানুষ ও আওয়ামীলীগের নেতা কর্মীরা সেই অচেনা নেত্রীকে বিজয়ী করতে দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সুন্দরগঞ্জে আওয়ামীলীগের বেশি ভাগ নেতাকর্মীরা সেই অচেনা নেত্রীর সাথে কাজ করে যাচ্ছেন । বিভিন্ন নেতাকর্মীরা সেই অচেনা নেত্রীর জন্য জীবন দিতে প্রস্তুত বলে জানান আওয়ামীলীগের নেতাকর্মীরা। ইন্জিনিয়ার নাহিদ নিগার সাগর অচেনা হলেও নারী পুরুষের কাছে মমতাময়ী মা ও জনপ্রিয় হয়ে উঠেছে। সেই অচেনা নেত্রী যে দিকেই যাচ্ছে সে দিকে গনজোয়ার ভেসে উঠছে। আওয়ামীলীগের নেতাকর্মীরা সমর্থন দিয়ে পথে ঘাটে উৎসবমুখর পরিবেশে গনসংযোগ ও পথসভা অব্যাহত রাখছে। অচেনা নেত্রীর দফায় দফায় বৈঠক অনুষ্ঠিত হচ্ছে।

 

এদিকে জাতীয় পার্টির এমপি ৫ বছরের কর্মকাণ্ড নিয়ে বিভিন্ন পেশাজীবী মানুষের কাছে জবাবদিহি করতে হচ্ছে। চেনা প্রার্থী জাপার গনসংযোগ করলেও সাধারণ মানুষের মন জয় করতে পারতেছেনা। বর্তমানে সুন্দরগঞ্জে জাতীয় পার্টি কোন ঠাসা হয়ে পরেছে। সুন্দরগঞ্জে অচেনা প্রার্থী গনমানুষের কাছে প্রিয় নেত্রী হিসেবে মানুষের মন জয় করে নিয়েছে। চেনা প্রার্থী গুলো কোনঠাসা হয়েছ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park