1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির ২ নেতা আটক

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ১৩২ বার পঠিত

মোকাররম হোসেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ফুলবাড়ীতে ভোট বর্জনের লিফলেট বিতরণের সময় জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও ফুলবাড়ী পৌর বিএনপির সাধারণ সম্পাদক শাহাদৎ আলী সাহাজুল (৫০) এবং ফুলবাড়ী পৌর যুবদলের আহ্বায়ক শফিকুল ইসলাম জুয়েলকে (৪৫) আটক করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুর দেড়টায় পৌর এলাকার টিটির মোড়ে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ভোট বর্জনের লিফলেট বিতরণের সময় তাদের আটক করা হয়।

আটক শাহাদৎ আলী সাহাজুল পশ্চিম কাঁটাবাড়ী (বাজার) এলাকার মৃত মনসুর আলী মন্ডলের ছেলে এবং শফিকুল ইসলাম জুয়েল পূর্ব গৌরীপাড়া (থানাপাড়া) গ্রামের মৃত ওছমান গণির ছেলে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, ধৃত বিএনপি নেতা শাহাদাৎ আলী সাহাজুল নাশকতা মামলার এজাহার ভুক্ত আসামী ও শফিকুল ইসলাম জুয়েল সন্দেহ ভাজন আসামী যা প্রাথমিক তদন্তে সংশ্লিষ্টতা পাওয়া গেছে। ভোট বর্জনের লিফলেট বিতরণের সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ১লা নভেম্বর ফুলবাড়ী থানায় শাহাদাৎ আলী সাহাজুল ও উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি-সম্পাদসহ ১৯ বিএনপি নেতার নাম উল্লেখ করে অজ্ঞাতনামা নেতা-কর্মীদের নামে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে একটি নাশকতার মামলা দায়ের করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park