1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

নীলফামারীতে স্ত্রীর মরদেহ ঘরে রেখে স্বামীর বিষ পানে আত্মহত্যার চেষ্টা

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ৫২ বার পঠিত

তপন দাস,নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীতে স্ত্রীর মরদেহ ঘরে রেখে স্বামী অন্যত্র গিয়ে বিষ পানে আত্মহত্যার চেষ্টা করেছে।

মঙ্গলবার দুপুরে নীলফামারীর ডিমলা উপজেলার খগাখড়িবাড়ি ইউনিয়নের জুগিপাড়া নামক এলাকায় একটি ভাড়া বাসায় এই ঘটনা টি ঘটে।

নিহত মরিয়ম বেগম (৪৫) জুগিপাড়া এলাকার নুর ইসলামের দ্বিতীয় স্ত্রী।

পুলিশ এবং স্হানীয় সুত্রে জানা যায় মরিয়ম বেগম তার স্বামী সহ জুগিপাড়া এলাকার নুর হক নামে একজনের বাসায় ভাড়া থাকতেন , দুদিন ধরে তাদের ঘরে তালা বন্ধ দেখে স্হানীয়রা জানালা দিয়ে উঁকি দেন। এবং মরিয়ম বেগমকে বিছানায় পড়ে থাকতে দেখে সন্দেহ হলে স্হানীয়দের মাঝে বিষয় টি জানা জানি হলে স্হানীয়রা ঘরের তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করলে মরিয়মের লাশ দেখতে পায়। পরে স্হানীয়রা বিষয় টি পুলিশ কে অবগত করেন।

এছাড়া নিহত মরিয়ম বেগমের স্বামী নুর ইসলাম তার স্ত্রীর লাশ ঘরে রেখে অন্যত্র গিয়ে বিষ পানে আত্মহত্যার চেষ্টা করেন এবং বিষয় টি স্হানীয় এবং পরিবারের লোকজন ইঙ্গিত করতে পারলে নুর ইসলাম কে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এবং পুলিশ ঘটনা স্হলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়।

বিষয় টি নিশ্চিত করে ডিমলা থানার অফিসার ইনচার্জ ওসি দেবাশীষ রায় বলেন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয় এবং ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয় আর বিষয়ে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে এবং নিহত মরিয়ম বেগমের ছোট ভাই থানায় এসে একটি অভিযোগ দায়ের করেন তবে ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর প্রকৃত কারন বলা যাচ্ছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park