1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

অফিসার ইনচার্জ রাজু আহাম্মদ এর বিদায় সংবর্ধনা

  • আপডেট সময় : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ১৬০ বার পঠিত

গফরগাঁও প্রতিনিধিঃ

ময়মনসিংহের গফরগাঁও উপজেলা পাগলা থানার অফিসার ইনচার্জ রাজু আহাম্মদ বদলিজনিত কারণে পাগলা থানা থেকে মেলান্দহ থানায় ট্রান্সফার হয়েছেন।

এই উপলক্ষে পাগলা থানা সদর ১৩ নং দত্তের বাজার ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ, পাগলা থানা কমিউনিটি পুলিশিং ফোরাম, পাগলা প্রেসক্লাব,পাগলা থানা মানবাধিকার বাস্তবায়ন পরিষদ কর্তৃক সদ্য বিদায়ী অফিসার ইনচার্জ ওসি রাজু আহাম্মদ কে সংবর্ধনা প্রধান করেন এবং পাগলা থানা মুক্তিযোদ্ধা সংসদ, কমিউনিটি পুলিশিং ফোরাম, প্রেসক্লাব,মানবাধিকার, এর পক্ষ থেকে অফিসার ইনচার্জ কে বই উপহার দেওয়া হয়।

বিদায় শব্দটা সত্যিই বেদনাবিধুর,হাঁসায় কাঁদায় কখনো দূর বহুদূর। ৭ মাসের কিছু কম সময় তিনি পাগলা থানার অফিসার ইনচার্জ হিসেবে যথাযথ দায়িত্ব পালন করে ভূয়সী প্রশংসা অর্জন করেছেন।অসাধারণ পরিবারের অসাধারণ মানুষ হয়ে সাধারণ হিসেবে সবার সাথে মিলেমিশে থেকেছেন যার কথা সাধারণ জনগণ ভূলবেনা,শ্রদ্ধায় স্মরণ করবে চিরকাল।
অফিসার ইনচার্জ রাজু আহাম্মদ অটোরিকশা চালকদের অকৃত্রিম প্রশংসা করেন তিনি তাদের প্রতি সীমাহীন ভালোবাসা জানিয়েছেন।

সাংবাদিক বান্ধব অফিসার ইনচার্জ রাজু আহাম্মদ, তিনি সবসময় সাংবাদিকদের গভীর ভালোবাসেন।বিদায়ী আজ তিনি সবার প্রশংসায় প্রশংসিত।
পাগলা থানাবাসী উনাকে মনে রাখবে।ভালোবাসা জিতে যায় অবশেষে তারই এক উজ্জ্বল দৃষ্টান্ত আজকে পাগলা থানা মাঠের মঞ্চে তা পরিলক্ষিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park