1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুর সিটিতে নাগরিক সেবা পেতে হটলাইন চালু: ৬ কাউন্সিলরের ওয়ার্ডে দায়িত্ব বন্টন হরিপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে ছাত্র-জনতার শহীদি মার্চ অনুষ্ঠিত কাপাসিয়া উপজেলা পূজা উদ্‌যাপন কমিটি রংপুরে লকার ও কালো কাগজের একটি বান্ডিল উদ্ধার সরকারি খাস “ক” তফসিলভূক্ত সম্পত্তি আত্মসাৎ, ঘুষ-দুর্নীতির আখড়া শ্রীপুরের রাজাবাড়ী ইউনিয়ন ভূমি অফিস শ্রীপুরে স্বামীর অন্ডকোষ কেটে দিলো ২য় স্ত্রী নীলফামারীতে আওয়ামী লীগের ১২৬ সহ সাবেক ওসি তানভিরুল ইসলামের বিরুদ্ধে মামলা হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ধান ক্ষেতের সাথে একেমন শত্রুতা রাজশাহীতে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

ঠাকুরগাঁওয়ে শিশু হত্যার দায়ে ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের

  • আপডেট সময় : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ৩০৭ বার পঠিত

গীতি গমন চন্দ্র রায় গীতি,স্টাফ রিপোর্টারঃ

ঠাকুরগাঁওয়ের সদর উপজেলায় ১ শিশুকে হত্যার অভিযোগে ৬ জনকে আসামী করে ঠাকুরগাঁও সদর থানায় মামলা দায়ের করছেন এ শিশুর নিজ মাতা।

জানা যায়,সালন্দর ইউনিয়নের কচুবাড়ী কৃষ্ণপুর গ্রামের আব্দুল্লাহ আল রাউফ ওরফে পুস্প (৬)কে হত্যা করার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে হত্যা মামলার আসামী করে মামলা করেন ৬ ডিসেম্বর-২০২৩ বুধবার পুস্প’র মা মোছাঃরুনা আক্তার(২৫) তবে এ মামলায় পুষ্পের পিতাসহ ৮ জনের বিরুদ্ধে মামলা করেছেন।

বিবরণে প্রকাশ থাকে যে,পুস্প’র মরদেহ পুকুরের পানি হতে উদ্ধার করা হয় এবং অভিযুক্ত আসামীদ্বয় তাকে হত্যা করে পানিতে ফেলে দিয়েছে। মামলার বাদিনী ঠাকুরগাঁও সদর উপজেলার রায়পুর ইউপির কাচনা (রত্নই হারপাড়া) গ্রামের উসমান আলীর মেয়ে রুনা আক্তারের ২০১৬ সালে ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর কচুবাড়ী কৃষ্ণপুর গ্রামের মতিবুর রহমানের ছেলে মোঃমাসুদ রানার সাথে বিয়ে হয়েছিল।বিয়ের পরে আব্দুল্লাহ আল রাউফ ওরসে পুস্প’র জন্ম নেন।পরে সংসারে বিভিন্ন বিষয় নিয়ে ঝামেলার সৃষ্টি হলে বিভিন্ন বিচার শালিস-বৈঠকের মাধ্যমে উভয়ের মধ্যে তালাক প্রদানের মাধ্যমে স্বামী-স্ত্রীর সম্পর্ক বিচ্ছিন্ন হয়।

 

খবর পেয়ে রুনা আক্তার ঘটনাস্থলে পৌছালে পুস্প’র শরীরের বিভিন্ন স্থানে কাদামাটি লাগানো, নাকের নিচ দিয়ে রক্ত পরা এবং শরীরের বিভিন্ন স্থানে ফোলা জখম দেখতে পান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরন করে। পুস্প’কে তার পিতা,সৎ মা সহ অন্যান্য আসামীরা শ্বাসরোধ করে কিংবা মারপিট করে হত্যা করতে পারে বলে মামলায় উল্লেখ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park