1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে বিনামূল্যে সার বীর বিতরণ

  • আপডেট সময় : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ৫৪ বার পঠিত

গীতি গমন চন্দ্র রায় গীতি,স্টাফ রিপোর্টারঃ

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে উপজেলা কৃষি অফিসের অধীনে সরকারের টেকসই কৃষি ব্যবস্থা গড়ে তুলতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মধ্যে বিনামূল্য বোরো ও উফসি ধানের বীজ ও রাসায়নিক সার বিতরণের প্রণোদনা প্রদানের শুভ উদ্ধোধন অনুষ্ঠিত হয়।

জানাযায়, রানীশংকৈল উপজেলা কৃষি সম্প্রসারণ কার্যালয়ের উদ্যোগে ইউএনও রকিবুল হাসানের সভাপতিত্বে ৪ ডিসেম্বর২০২৩ সোমবার সকালে কৃষকদের মধ্যে বীজ ও সার বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালি বেগম,যুব উন্নয়ন কর্মকর্তা আনোয়ার হোসেন,বিভিন্ন উপ-সহকারি কৃষি অফিসার ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত শতাধিক উপকারভোগী কৃষকরা উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপ-সহকারি কৃষি অফিসার সাদেকুল ইসলাম। স্বাগত বক্তব্যে কৃষি কর্মকর্তা সহিদুল ইসলাম কৃষকের নানা দিক নির্দেশনামূলক কথা বলেন।তিনি জানান এ কর্মসূচির আওতায় ৪৬০০ কৃষককে বিনামূল্যে হাইব্রীড ও উফসি ধানের বীজ ও সার দেয়া হবে বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park