1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

নীলফামারীর পৃথক দুই স্হানে ট্রেনে কাটা পড়ে নিহত ২

  • আপডেট সময় : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ৭১ বার পঠিত

তপন দাস,নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীতে পৃথক দুটি স্হানে ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছে ২ জন। রবিবার নীলফামারীর সদর উপজেলার খয়রাত নগর এবং সৈয়দপুর উপজেলার শহীদ ডাক্তার জিকরুল হক রোডে রেল লাইন এ কাটা পড়ে নিহত হন।

নিহতরা হলেন নওগাঁ জেলার রানীনগর দূর্গাপুর এলাকার মৃত আবেদ আলীর ছেলে ছাতা ও কাসা তৈজসপত্র বিক্রেতা জায়েদ হোসেন খান চঞ্চল (৬৮) এবং সদর উপজেলার সোনারায় ইউনিয়নের ঘোনপাড়া এলাকার মৃত জবান আলীর ছেলে মানসিক ভারসাম্যহীন ফয়জুল ইসলাম (৬৫)।

বিষয়টি নিশ্চিত করে সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাকিউল আযম বলেন পৃথক দুটি স্হানে ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছে ২ জন । তাদের লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এবিষয়ে সৈয়দপুর থানায় পুলিশ বাদী হয়ে দুটি অপমৃত্যু মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park