1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

চরবাঘুন গনপাঠাগার সমাজ কল্যান সংস্থার উদ্যোগে বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

  • আপডেট সময় : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ৭৫ বার পঠিত

এসএম মাসুদ,কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের মোক্তারপুর ইউনিয়নের চরবাঘুন গনপাঠাগার সমাজ কল্যান সংঘের উদ্যোগে বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে ।

গতকাল শনিবার সকালে চরবাঘুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়। এসময় ৩টি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

এসময় পরীক্ষা পরিচালনা করেন চরবাঘুন গনপাঠাগার সমাজ কল্যান সংঘের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম। প্রধান শিক্ষক মোসাম্মৎ মাসুমা আক্তার, সহকারী শিক্ষক রহিমা বেগম, সুরভী বিশ্বাস, মোতাহার হোসেন, মো.মুসা প্রমুখ। ৩টি বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থী এবং অভিভাবকগন উপস্থিত ছিলেন।

এতে কালীগঞ্জ -কাপাসিয়ার ৩টি বিদ্যালয়ের মোট ১২৪ জন ছাত্র-ছাত্রী পরীক্ষায় অংশগ্রহণ করেন।

পরীক্ষায় অংশ গ্রহণ কারী শিক্ষার্থীরা জানান, পরীক্ষায় অংশ গ্রহণ করে ভাল লাগছে। সবাই এক সাথে পরীক্ষা দিলাম। অভিভাবকগণ গন জানান, এই উদ্যোগটি খুবই ভাল। এতে করে শিক্ষার্থীদের মধ্যে লেখাপড়ার প্রতি আগহ বাড়ার পাশাপাশি প্রতিযোগিতা সৃষ্টির মধ্যদিয়ে শিক্ষার মান বৃদ্ধি পাবে।

চরবাঘুন সমাজকল্যাণ সংঘের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মোল্লা জানান,আমাদের উদ্দেশ্য শিক্ষার্থীদের মধ্যে পারস্পরিক শ্রদ্ধাবোধ সু সম্পর্ক ও একাত্মবোধ সৃষ্টি করা। এছাড়া সমাজের নানান বিষয় সবার সাথে ঐক্যবদ্ধ ভাবে উন্নয়ন মুলক কাজ করা এবং সার্বিক পরিস্থিতি নিয়ে এই সংস্থা নিজেদের অবস্থান থেকে সহযোগিতা করা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park