1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

দোয়ারাবাজারে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন

  • আপডেট সময় : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ৬৮ বার পঠিত

মামুন মুন্সি,দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে আজমপুর আশ্রয়কেন্দ্র ও এলাকার মুসুল্লিদের জন্য আজমপুর মুক্তিযোদ্ধা পরিবারের দানকৃত জমির উপর গরীব এন্ড এতিম ট্রাস্ট ফান্ডের অর্থায়নে ও আজমপুর মুক্তিযোদ্ধা বাড়ির সার্বিক সহযোগিতায় “আজমপুর রোকেয়া মসজিদ” এর ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

শুক্রবার(১৭ নবেম্বর) উপজেলার আজমপুর রোকেয়া মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন আজমপুর গ্রামের মরহুম সবদিল আলমের ছেলে দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এডভোকেট কাওসার আলম।

আজমপুর রোকেয়া মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপনে উপস্থিত ছিলেন, ভূমি দাতার ছেলে ইউপি সদস্য ফরহাদ আলম, আব্দুল জলিল, ইমাম, আব্দুস সত্তার, ইছাক আলী, কাছম আলী, নাসির উদ্দিন, জুবায়ের আহমদ, আলীরাজ, শাকিল আহমেদ, সাইফুল ইসলাম, রানা, ফজুল, সামসুল, দিলু, জসিম, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী এডভোকেট কানন আলম সহ আশ্রয় প্রকল্পের মুসল্লিগণ।

ভিত্তিপ্রস্তর স্থাপন করে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন জামে মসজিদের ইমাম সাব।
মসজিদ নির্মাণে ঠিকাদারী প্রতিষ্টান হিসেবে কাজ “করছে আজমপুর গ্রামের মেসার্স নাসির কন্সট্রাকসন”।

এসময় এডভোকেট কানন আলম বলেন, আমার দাদা মরহুম সবদিল আলম এর ভূসম্পত্তিতে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেওয়া উপহার আজমপুর আশ্রয় প্রকল্পের গরীব অসহায় মানুষের জন্য, বাচ্চাদের মক্তবের জন্য ইসলামী শিক্ষার জন্য, খেয়াঘাটের মুসল্লিদ্র জন্য এই মসজিদ নির্মাণ করা হচ্ছে।

 

আমরা মুসলমানগণ মহান আল্লাহপাকের ইবাদাত করি আল্লাহর সন্তুষ্টির জন্য। আর ইবাদতের স্হান হচ্ছে মসজিদ। মসজিদে বাচ্চাদের ইসলামি শিক্ষা দেওয়া হয়। অতএব আসুন সবাই মিলে আল্লাহর ইবাদত করি এবং মসজিদ নির্মাণে সহযোগিতা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park