1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

আওয়ামীলীগ সরকার শান্তিকামী ফিলিস্তিনিদের পক্ষ অবলম্বন করেছে ,বিএনপিসহ অন্যরা চুপ থেকেছে, রায়পুরে শিক্ষামন্ত্রী

  • আপডেট সময় : শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ৭২ বার পঠিত

পীরজাদা মোঃ মাসুদ হোসাইন, রায়পুর(লক্ষ্মীপুর)প্রতিনিধিঃ

আওয়ামীলীগ সরকার শান্তিকামী ফিলিস্তিনিদের পক্ষ অবলম্বন করেছে ,বিএনপিসহ অন্য নামধারী ইসলামী দলগুলো চুপ থেকেছে, তারা পশ্চিমা দাদাদের খুশি রাখার জন্য চুপ থেকেছে, শুক্রবার রায়পুরের জনসভায় কথাগুলো বলেছে শিক্ষামন্ত্রী ডাঃ দিপু মনি এমপি।

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেন, বিএনপি সন্ত্রাসী সংগঠন, অতীতেও বিএনপি সমাবেশের ডাক দিয়ে নৈরাজ্য সৃষ্টি করেছে। এবারও দেশ ও জাতির অর্জন কে  ম্লান করতে সমাবেশের ডাক দিয়েছে তারা। বিএনপি তাদের কর্মীদের বলছে, সমাবেশে আসার আগে তাদের পরিবারের কাছ থেকে বিদায় নিয়ে আসতে। তার মানে বিএনপি সহিংসতা করার জন্য প্রস্তুতি নিয়ে  আসছে। বিএনপি জামায়াতের এ সমাবেশকে ঘিরে দেশবাসীর মনে নানা রকম শঙ্কা সৃষ্টি হয়েছে।

শুক্রবার (২৭ অক্টোবর) বিকেলে লক্ষ্মীপুরের রায়পুরে জনসভার পূর্বে সরকারি কলেজের ৬ তলা বিশিষ্ট নতুন ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। ৬ কোটি ৮৩ লাখ টাকা ব্যয়ে এই ভবন নির্মাণ করা হয়েছে।

শিক্ষামন্ত্রী বলেন, আওয়ামী লীগ জনগণের দল। আমরা শান্তিতে বিশ্বাস করি। শান্তি, প্রগতি আর উন্নয়ন হাতে হাত ধরে চলে। তাই জনগণের জানমাল রক্ষার স্বার্থে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি আওয়ামী লীগও রাজপথে থাকবে। যাতে করে বিএনপি কোনো প্রকার অরাজকতা ও নৈরাজ্য সৃষ্টি করতে না পারে।

এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এড. নুরউদ্দিন চৌধুরী নয়ন এম.পি, জেলা প্রশাসক সুরাইয়া জাহান, পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শাহজাহান, রায়পুর উপজেলার চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ প্রমুখ।

পরে রায়পুরে আলিয়া মাদ্রাসার ৪ তলা নতুন ভবনের উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী। বিকেল ৫টার দিকে তিনি রায়পুর মার্চেন্ট একাডেমিতে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park