1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৫ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

কাপাসিয়ায় বেকারি মালিক কে জরিমানা

  • আপডেট সময় : বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
  • ৪১ বার পঠিত

এসএম মাসুদ, কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে অনুমোদন ছাড়াই খাদ্যপণ্য প্রস্তুত করার অপরাধে গাজীপুরের কাপাসিয়ায় একটি বেকারি মালিক কে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
গত সোমবার (২৩ অক্টোবর ) দুপুরে উপজেলার সূর্য নারায়নপুর গ্রামে মোজাম্মেল বেকারিতে এই অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম গোলাম মোর্শেদ খাঁন। অভিযানে সহযোগিতা করেন থানা পুলিশ ও আনসার সদস্যরা।

এ-বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট এ কে এম গোলাম মোর্শেদ খাঁন দৈনিক জবাবদিহি কে জানান,নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে বেকারি পণ্য তৈরি, উৎপাদিত বিস্কুট তৈরিতে পঁচা, খাদ্য সামগ্রী ও কেক তৈরিতে খাবার অযোগ্য রং ব্যবহার করার অপরাধে মোজাম্মেল বেকারির মালিক কে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫৩ ধারায় ৩০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

এ-সময় কারখানায় মানসম্মত পরিবেশে খাদ্য দ্রব্য উৎপাদন, সকল কর্মচারীকে নির্ধারিত পোশাক পরে কাজ করার নির্দেশনা দেয়া হয় এবং ভবিষ্যতে দ্বিতীয়বার এ ধরনের অপরাধের সাথে সম্পৃক্ততা পাওয়া গেলে কারখানা বন্ধ করে দেওয়া হবে বলেও সতর্ক করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park