1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২০ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

দোয়ারাবাজারে ফেসবুকে ভুয়া আইডি দিয়ে প্রবাসীকে হয়রানি : প্রতিকার চেয়ে থানায় জিডি

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ৩৩৭ বার পঠিত

দোয়ারাবাজার(সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

ভুয়া ফেসবুক আইডি খুলে দোয়ারাবাজার উপজেলার
দোহালিয়া ইউনিয়নের প্রবাসী ঐক্য সমাজসেবা সংঘটনের সিনিয়র সহাসভাপতি মোঃ রুহেল মিয়া ও তার পরিবারের বিরুদ্ধে নানা অপপ্রচার ও কটুক্তি করায় থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। বৃহস্পতিবার দোয়ারাবাজার থানায় প্রতিকার চেয়ে একটি সাধারণ ডায়েরী করা হয় (ডায়েরী নং ৫৭০/২৩)।

মোঃ রুহেল মিয়া বলেন, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমাকে হেয়প্রতিপন্ন করার জন্য কে বা কারা আমার ও আমার পরিবারের সদস্যদের নাম ও ছবি ব্যবহার করে বিভিন্ন ভুয়া আইডি খুলে আমাদের পরিবারের বিরুদ্ধে নাজেহালমূলক কথা-বার্তা প্রচার করা হচ্ছে। এছাড়াও ‘ফায়খানা আক্তার নামক ভুয়া আইডি খুলে একটি চক্র উদ্দেশ্য প্রণোদিত অনেকের মানহানি কর ব্যক্তিগত ছবি আপলোড করে ও কথাবার্তা লিখে প্রচারণা চালাচ্ছে। আমি আইনী প্রতিকার চেয়ে দোয়ারাবাজার থানায় একটি সাধারণ ডায়েরী করেছি। প্রয়োজনে তথ্য ও প্রযুক্ত আইনের সহায়তা নেব।

এ ব্যাপারে জানতে চাইলে দোয়ারাবাজার থানার ওসি বদরুল হাসান জানান, রুহেল মিয়ার অভিযোগটি সাধারণ ডায়েরী ভুক্ত করা হয়েছে। এ ব্যাপারে খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park