1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

প্রায় ‌আড়াই শতাধিক শিক্ষার্থীর বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করলো মানবসেবা ও রক্তদান ফাউন্ডেশন

  • আপডেট সময় : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫৯ বার পঠিত

মোঃশাহ্ জালাল,ফরিদপুর প্রতিনিধিঃ

বাংলাদেশের প্রতিটি সুস্থ সবল ও রক্তদানে উপযুক্ত ব্যক্তিকে রক্তদানের জন্য মানসিকভাবে প্রস্তুত করার লক্ষ্য নিয়ে আজ ২৫ সেপ্টেম্বর ২০২৩ তারিখে ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলায় অনুষ্ঠিত হলো মানবসেবা ও রক্তদান ফাউন্ডেশন এর ষষ্ঠ (৬) তম বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন।

“মানবসেবা ও রক্তদান ফাউন্ডেশন” এর ফরিদপুরের বোয়ালমারী উপজেলা শাখার উদ্যোগে বোয়ালমারী উপজেলার চতুর উচ্চ বিদ্যালয়ে প্রায় দুই শতাধিক শিক্ষার্থীর বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে।

“মানবসেবা ও রক্তদান ফাউন্ডেশন” ফরিদপুর জেলার প্রতিটি উপজেলায় সামাজিক বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে। তাদের অন্যতম একটি উদ্দেশ্য হলো স্বেচ্ছায় রক্তদান। আজকের ব্লাড গ্রুপ ক্যাম্পেইনটি ছিল সংগঠনটির ৬ষ্ঠ ব্লাড গ্রুপ ক্যাম্পেইন।

 

বাংলাদেশের প্রতিটি সুস্থ সবল ও রক্তদানে উপযুক্ত ব্যক্তিকে রক্তদানের জন্য মানসিকভাবে প্রস্তুত করতে, সংগঠনটি বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের আয়োজন করে থাকে। আজ নিজের রক্তের গ্রুপ নির্ণয়কারী নুরুল আলম বলেন, নিজের রক্তগ্রুপ জানতে পেরে খুবই ভালো লাগছে। এইজন্য মানবসেবা ও রক্তদান ফাউন্ডেশন এর বোয়ালমারী উপজেলা শাখাকে ধন্যবাদ জানাচ্ছি।

ব্লাড গ্রুপ নির্ণয় করতে মানবসেবা ও রক্তদান ফাউন্ডেশন এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার মোঃ কামরুল ইসলাম সজীব, মোঃ নিয়াজুল চৌধুরী, নূর মোহাম্মদ মোল্লা।

সামিয়া ইসলাম, জান্নাতুল ইসলাম জারিফ, রিয়াজুল ইসলাম, জাহিদ মোল্লা, এনামুল চৌধুরী, জুবায়ের আল মাহমুদ, কেয়া এহসান কথা, হাবিব, আর কে রাকিবুল, মোঃ ইমরুল হাসান এবং প্রিয়া খাতুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park