1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

গাজীপুরে বঙ্গবন্ধু স্মৃতি আরএমজি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

  • আপডেট সময় : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৫ বার পঠিত

শেখ মোঃ হুমায়ুন কবির, স্টাফ রিপোর্টারঃ

গাজীপুরের জয়দেবপুর শহীদ বরকত স্টেডিয়ামে, বাংলাদেশ আরএমজি প্রফেশনাল’স এফএনএফ ফাউন্ডেশনের উদ্যোগে বঙ্গবন্ধু স্মৃতি আরএমজি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

(১৫’ই সেপ্টেম্বর ২০২৩) শুক্রবার, উক্ত খেলায় অংশগ্রহন করেন তৈরি পোশাক শিল্প (আরএমজি) এর প্রায় দুই শতাধিক কর্মকর্তাবৃন্দ। পূর্ব নির্ধারীত নিয়মানুযায়ী উপস্থিত খেলোয়াড়দের আরএমজি সুপার কিংস্, আরএমজি রয়েল চ্যালেঞ্জারস্, আরএমজি সুপার জায়েন্টস্ এবং আরএমজি নাইট রাইডারস্ নামে মোট ৪ টি দলে বিভক্ত করে নক আউট টি-১২ সিস্টেমে ক্রিকেট টুর্নামেন্ট পরিচালনা করা হয়।

চাম্পিয়ান হয় আরএমজি সুপার জায়েন্টস্। রানার্সআপ হয় আরএমজি সুপার কিংস্ম্যা,ন অব দ্যা টুর্নামেন্ট: মোঃ শাহীন ইসলাম। ম্যান অব দ্যা ম্যাচ যথাক্রমে আমির হোসেন পাটোয়ারী, রেদোয়ান চৌধুরী, নুরআলম আরিফ ও মোঃ শাহীন ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, ফিন্যান্সিয়াল অ্যাসোসিয়েট – মেটলাইফ ALICO (হোসাইন এজেন্সি’র) তরুন কুমার সিকদার। জিএসএস লিঃ এর সিইও খন্দকার শরিফ। আরএস ফায়ার এন্ড কমপ্লায়েন্স সল্যুশনস এর (এমডি) মোঃ রাকিবুল ইসলাম রাকিব।

উক্ত আয়োজনে গিফট স্পন্সর হিসাবে ছিলেন এনভয়েজ সাসটেইনেবল সল্যুশনস্ এবং ওয়ান বেঙ্গল পেস্ট কন্ট্রোল।

ওই ক্রিকেট টুর্নামেন্ট পরিচালনা করেন বাংলাদেশ আরএমজি প্রফেশনাল’স এফএনএফ ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক মোঃ সজিবুল ইসলাম। এছাড়াও মোঃ রাজিবুল ইসলাম, মোঃ সোহেল রানা সবুজ, মোঃ মাহমুদুল হক, মোঃ সাদ্দাম হোসেন জনি, সৈয়দ মোঃ ইমরান।

টিম ক্যাপ্টেন হিসাবে উপস্থিত ছিলেন যথাক্রমে জনাব মোঃ গোলাম মোস্তফা, জনাব নুরআলম আরিফ, জবাব শাহীন মিয়া ও মোঃ মোস্তাফিজুর রহমান। টিম ম্যানেজার হিসাবে উপস্থিত ছিলেন যথাক্রম শেখ সাবের আলী ও মোঃ সাইফুল ইসলাম। ফাইনাল ও ৩য় স্থান নির্ধারনী ম্যাচের মাঝে নারী গেষ্টদের অংশগ্রহনে বালিশ বদল খেলা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park