1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

মানবসেবা ও রক্তদান ফাউন্ডেশন” ফরিদপুর জেলার চরভদ্রাসন উপজেলার কমিটি ঘোষণা

  • আপডেট সময় : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪২ বার পঠিত

মোঃ শাহ্ জালাল, ফরিদপুর প্রতিনিধিঃ

“মানবসেবা ও রক্তদান ফাউন্ডেশন” একটি অরাজনৈতিক ও লাভজনক স্বেচ্ছাসেবী সংগঠন। আজ ১১/০৯/২০২৩ সংগঠনটির গঠনতন্ত্র অনুযায়ী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক এর স্বাক্ষরিত প্যাডে এক বছরের জন্য ফরিদপুর জেলার চরভদ্রাসন উপজেলার ২৪ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির সদস্যবৃন্দ হচ্ছেন:- উপদেষ্টা: ইয়ামিন ইমন {প্রবাসী}; উপদেষ্টাঃ ফিরোজ আহম্মেদ {প্রবাসী}; উপদেষ্টাঃ মোঃ আলামিন {প্রাবাসী}; সভাপতিঃ শাহরিয়ার আহম্মেদ; সহ সভাপতিঃ মোঃ রাসেল; সহ সভাপতিঃ অতিব ইসলাম; সাধারণ সম্পাদকঃ সালাউদ্দিন মৃধা; যুগ্ন সাধারণ সম্পাদকঃ শেখ সুলাইমান; সাংগঠনিক সম্পাদকঃ মুরসালিন; প্রচার ও আইটি সম্পাদকঃ নুসরাত; সহ-প্রচার ও আইটি সম্পাদকঃ মোসাঃ অন্তরা; সহ প্রচার ও আইটি সম্পাদকঃ আরিয়ান দরুক; কোষাধ্যক্ষঃ তানজিলা বাধন; সহ কোষাধ্যক্ষঃ শাফায়াত হোসেন; দপ্তর সম্পাদকঃ রেদওয়ান আহমেদ রাজিব; স্বাস্থ্য বিষয়ক সম্পাদকঃ নাহিয়া মিম; সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদকঃ রিফাত; ত্রাণ বিষয়ক সম্পাদকঃ জাবের; সহ ত্রাণ বিষয়ক সম্পাদকঃ মোঃ রাকিব; শিক্ষা বিষয়ক সম্পাদকঃ আজরা সাজেদা; মহিলা বিষয়ক সম্পাদকঃ নাসরিন আক্তার; উন্নয়ন সম্পাদকঃ হিমলী; সমাজসেবা বিষয়ক সম্পাদকঃ মোঃ নাঈম; ক্রীড়া সম্পাদকঃ জাকারিয়া।

প্রতিষ্ঠালগ্ন থে‌কে শত শত মানুষের রক্তদান সহ বিভিন্ন অসহায় মানুষের পাশে দাঁড়ানোর মাধ্যমে “মানবসেবা ও রক্তদান ফাউন্ডেশন ” বিভিন্ন জেলায় তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। বিশেষ করে ফরিদপুর জেলার নয়টি উপজেলায় খুব জোরালোভাবে তাদের কার্যক্রম পরিচালিত হচ্ছে। গত নয় মাসে তারা ১৫০০ ব্যাগ রক্ত ম্যানেজ করেছে জনসাধারণের জন্য।

প্রতিবেদন লেখক নবনির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদকের সাথে যোগাযোগ করলে, সভাপতি
মোঃ শাহরিয়ার হোসেন বলেন, আমরা চরভদ্রাসন উপজেলার প্রতিটি মানুষের পাশে আমাদের সামর্থ্য অনুযায়ী দাঁড়ানোর চেষ্টা করবো। সাধারণ সম্পাদক সালাউদ্দিন মৃধা বলেন, চরভদ্রাসন উপজেলার প্রতিটি সুস্থ সবল ও রক্তদানে উপযুক্ত ব্যক্তিকে আমরা রক্তদানের জন্য মানসিকভাবে প্রস্তুত করে তুলবো ইনশাআল্লাহ।

ফরিদপুরে সংগঠনটির স্থায়ী কার্যালয়ের ঠিকানা হচ্ছে ফরিদপুর হাউজিং এস্টেট, ব্লক সি, প্লট নং-১৭৩ ।ঢাকাতে সংগঠনটির অস্থায়ী কার্যালয় হচ্ছে- উত্তরা জসীমউদ্দীন বাস স্ট্যান্ড, বাসা ৭, রোড ১৩, সেক্টর ১।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park