1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

####একটি নিখোঁজ সংবাদ####

  • আপডেট সময় : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩২ বার পঠিত

নিজস্ব সংবাদদাতাঃ

সুনামগঞ্জ জেলা, মধ্যনগর থানা,১নংউত্তর বংশীকূন্ডা ইউনিয়নে ৭২/৭৫ বছরের বৃদ্ধ নিখোঁজ। 

 

সুনামগঞ্জ জেলা মধ্যনগর থানা,১নং উত্তর বংশীকূন্ডা ইউনিয়নের ৯নং ওয়ার্ডে কালাগড়া গ্রামের মৃত্য আঃ জব্বার এর ছেলে মানুষীক ভারসাম্যহীন মোঃ আব্দুর রহমান -বয়স–প্রায় (৭২/৭৫) বছর, গত১৬/০৮/২০২৩ইং রোজ বুধবার সন্ধ্যায়, কলমাকান্দা হয়ে ঢাকা নারায়ণগঞ্জ জেলায় বড় ভাই ও মেয়ের সঙ্গে দেখা করতে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন বলে বাস টার্মিনাল থেকে জানানো হয়েছে। ঢাকা আন্তর্জাতিক বাসটার্মিনাল থেকে পাওয়া তথ্য অনুযায়ী তিনি নারায়ণগঞ্জ জেলা ফতোঁল্লাহ থানার বাসটার্মিনালে ঘুরতে দেখেছেন বলে জানা একজন বাস্ সুপার ভাইজ্বার বলেছেন ফিত্য কালারের একটা হাঁফ সার্ট মুরুব্বির গাঁয়ে ছিল সন্ধ্যার দিকে উনাকে আর দেখা যায়নি।ভাইওমেয়ে কারও বাসায় পৌঁছে নিই।

 

সমস্ত সকল আত্বীয় স্বজনদের সঙ্গে যোগাযোগ করে কোথাও কোন সন্ধান মেলেনি। এবিষয়ে নারায়ণগঞ্জ ফতোঁল্লাহ মডেল থানায় নিখোঁজ আব্দুর রহমানের মেয়ের জামাই,একটি সাধারণ ডাইড়ি নথিভুক্ত করেছেন -যাঃস্বারক নং ১৫১২/২২শে আগষ্ট ২০২৩ইং। নিখোঁজ হওয়ার পর থেকে এখন পর্যন্ত কোনো প্রকার যোগাযোগ করেন নি সন্তান ও আপনজনদের কাছেও তার কোনো সন্ধান নেই। বয়জ্যাষ্টো বৃদ্ধার সন্তানদয়ের কাঁন্নায় আবেগ অবরুদ্ধ হয়ে পড়ি আমি নিজেও বর্তমান যোগে পিতার প্রতি গভীর ভালোবাসা দেখে উপস্থিত জনতার চোখের জল ধরে রাখতে পারেনি এলাকায় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিতিতে আবারও বৃদ্ধার সন্তানদয়ের কাঁন্নায় জরিত কন্ঠে বলে আল্লার নামে সকলের কাছে দোয়া ও সার্ভীক সহযোগিতা কামনা করছি আমার যেন ভার্সাম্যহীন বৃদ্ধ বাবাকে খোঁজে পাই ।

 

নিখোঁজ বৃদ্ধের সাথে যোগাযোগ করার মতো কোনো সুযোগ নেই কারণ তিনি একজন ভারসাম্যহীন বৃদ্ধ। যদি কোন সহৃদয়বান ব্যক্তিদয়ের দৃষ্টিতে পরে তো দয়াকরে নিম্ম্য মুঠোফোনে যোগাযোগ করার জন্য বিনীত ভাবে অনুরোধ করছি। নিখোঁজ আঃ রহমান এর ছেলে মোঃ জামাল উদ্দিন,– ০১৭৩৩-৭৪৩৬০৬/ মোঃ কামাল হাসান –০১৭৮১১০৫৫৭৫ । উল্লেখ্য নাম্বার দুটিতে যোগাযোগ করতে বিনীত ভাবে অনুরোধ করা হইলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park