1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

দোয়ারাবাজারে হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হাবিবুর রহমান-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : সোমবার, ২৪ জুলাই, ২০২৩
  • ৬৭ বার পঠিত

মোঃমামুন মুন্সি,সুনামগঞ্জ জেলা প্রতিনিধিঃ

 

সুনামগঞ্জের দোয়ারাবাজারে হিফজুল কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেছে বাংলাবাজার৷ মারকাজুল কোরআন ইন্টারন্যাশনাল মাদ্রাসার শিক্ষার্থী হাবিবুর রহমান। সে উপজেলার নরসিংপুর ইউনিয়নের বিছঙ্গেরগাও গ্রামের মোহাম্মদ রফিক আলীর পুত্র।

গত শনিবার (২২ জুলাই)সৌদি আরবের বিশিষ্ট ব্যবসায়ী দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের জাহাঙ্গীরগাও গ্রামের কৃতি সন্তান শিক্ষানুরাগী ও দানবীর ক্বারী ইসমত আলীর অর্থায়নে জাহাঙ্গীর গাও লতিফিয়া হিফজুল কোরআন মাদ্রাসার উদ্যোগে হিফজুল কোরআন প্রতিযোগিতায় উপজেলার বিভিন্ন মাদ্রাসার হাফেজে কোরআন ছাত্ররা তেলাওয়াতের প্রতিযোগিতায় ২৮ জন প্রতিযোগীতায় অংশগ্রহন করেন।চুড়ান্ত পর্বে হাবিবুর রহমান প্রথম স্থান অর্জন করেন।

হাফেজ হাবিবুর রহমান জন্ম ২১ জানুয়ারী ২০১১ সালে। পিতা মোহাম্মদ রফিক আলী কৃষক ও মা মোছাম্মদ সাফিয়া বেগম গৃহিণী। তার এই অসামান্য কৃতিত্বের জন্য মারকাজুল কোরআন ইন্টারন্যাশনাল মাদ্রাসার পরিচালক হাফেজ মুহাম্মদ মজিবুর রহমান ও পিতা রফিক আলী দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park