1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয় ১৯ দিনব্যাপ আন্তর্জাতিক সিরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল উদ্বোধন হলো আজ লামায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মাতামুহুরী নদী থেকে লাশ উদ্ধার… নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন নার্সিং অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন জাতির উন্নতির জন্য দল মত ভুলে টেকনোলজিস্ট সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, ডলার বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্রে ৩ নং ইউনিটটির উৎপাদন শুরু গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২৫ নির্বাচন অনুষ্ঠিত মাসুদুল সভাপতি, নজরুল সাধারণ সম্পাদক

বাংলাদেশ আরএমজি প্রফেশনাল’স এফএনএফ ফাউন্ডেশন সভাপতি রাজিবুল ইসলাম, সম্পাদক সোহেল রানা সবুজ

  • আপডেট সময় : শনিবার, ১৫ জুলাই, ২০২৩
  • ৮৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ- বাংলাদেশ আরএমজি প্রফেশনাল’স এফএনএফ ফাউন্ডেশন – এর ঈদ পূনর্মিলনী ও কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় ২০২৩-২৪ বর্ষের ৭০ জন সদস্যবিশিষ্ট কার্যনিবাহী কমিটি ঘোষণা দেওয়া হয়েছে। এতে সভাপতি: জনাব মোঃ রাজিবুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি মো মাহমুদুল হক, সাধারণ সম্পাদক সোহেল রানা সবুজ, কোষাধ্যক্ষ ডাঃ নির্বাচিতা হক খান, যুগ্ন সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন জনি, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মোঃ ইমরান, দপ্তর সম্পাদক আশরাফুল আলম, কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার সম্পাদক এজেএম মেহেদী মমতাজ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ নুসরাত জাহান ঝুমা, তথ্য প্রচার ও প্রচারনা বিষয়ক সম্পাদক সজীব হাওলাদার, আন্তর্জাতিক ও গবেষণা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান,আইন বিষয়ক সম্পাদক আল-মাসুদ, সাহিত্য ও পাঠাগার বিষয়ক সম্পাদক মোঃ মনিরুজ্জামান,পরিকল্পনা বিষয়ক সম্পাদক রাজু শেখ, জনসংযোগ ও যোগাযোগ বিষয়ক সম্পাদকশেখ সাবের আলী, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক: শরিফুল ইসলাম খন্দকার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফয়সাল আহমেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা, প্রশিক্ষন ও উন্নয়ন বিষয়ক সম্পাদক:মোজাদ্দেদুল ইসলাম সজীব, মহিলা বিষয়ক সম্পাদক মোসাঃ রাহেলা খাতুন। উপদেষ্টা শরিফুল আলম, জনাব আল মামুন, কবির আহমেদ খান, ফরহাদুর রেজা।এবং প্রধান সমন্বয়ক মোঃ সজিবুল ইসলাম।
এসময় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন রেডিমেড গার্মেন্টস (আরএমজি) এর উর্ধ্বত্ত্বন কর্মকর্তাবৃন্দ। উক্ত কার্যনির্বাহী সভায় প্রস্তাবিত কমিটির ভবিষ্যৎ কার্যক্রম নিয়েও আলোচনা করা হয়। এমনকি আগামী দিনে বাংলাদেশ আরএমজি প্রফেশনাল’স এফএনএফ ফাউন্ডেশনের পক্ষ থেকে “চাকরিহীনদের চাকরি প্রাপ্তিতে সহায়তা, প্রতিমাসে নুন্যত্ত্বম একটি ফ্রি ট্রেনিং, বিভিন্ন চিকিৎসা কেন্দ্রে সদস্যদের চিকিৎসার সময় আর্থিক সহায়তা সহ বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ করা হবে” উক্ত সিদ্ধান্ত গৃহীত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park