1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয় ১৯ দিনব্যাপ আন্তর্জাতিক সিরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল উদ্বোধন হলো আজ লামায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মাতামুহুরী নদী থেকে লাশ উদ্ধার… নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন নার্সিং অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন জাতির উন্নতির জন্য দল মত ভুলে টেকনোলজিস্ট সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, ডলার বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্রে ৩ নং ইউনিটটির উৎপাদন শুরু গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২৫ নির্বাচন অনুষ্ঠিত মাসুদুল সভাপতি, নজরুল সাধারণ সম্পাদক

ঈদের নাটক”হট বাপের কুল ছেলে” রুহুল আমিন পথিকের গল্পে আরিফুল ইসলাম রাজের পরিচালনায় ধারাবাহিকে অভিনয়-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ২২২ বার পঠিত

মোঃ শাহ্ জালাল,বিনোদন প্রতিবেদকঃ

 

ঈদকে টার্গেট করে সাম্প্রতি দৃশ্যধারণ সম্পূর্ণ হলো সাত পর্বের ধারাবাহিক নাটক ‘হট বাপের কুল ছেলে’।

রুহুল আমিন পথিকের গল্পে আরিফুল ইসলাম রাজের পরিচালনায় ধারাবাহিকে অভিনয় করেছেন আবু খায়ের মাহমুদ হাসান, জান্নাতুল ফেরদৌস স্নিগ্ধা, রিমু রোজা খন্দকার, সুমন পারভেজ, দেলোয়ার উদ্দিন , শাকিল শাহ, মালিশা রুহি, প্রিন্স সিপু সিদ্দিকী সহ আরো অনেকে।

নির্মাতা আরিফুল ইসলাম রাজ জানান, আসছে কোরবানীর ঈদে জনপ্রিয় আইকন ফ্লিক্স ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে ঈদুল আজহার ধারাবাহিক নাটকটি প্রচারিত হবে।

আরিফুল ইসলাম রাজ বলেন, বাবা ও ছেলের অসাধারণ একটি গল্প। বাবার শখ পূরণ করে। বাবা ছেলেকে ছোট থেকে বড় করে, বাবার মনের বেশ কিছু শখ আহ্লাদ থেকে যায় । একটা সময় বাবার শখ আহ্লাদ পূরণ করার জন্য ছেলে রাজি হয় এবং বাবা ছেলের ভিন্ন রসায়ন! বাবার নামে ছেলের কাছে মজার সব অভিযোগ আসে। ছেলে সেসব হজম করে।

 

বাবা মোটর সাইকেল নিয়ে সারা গ্রাম ঘুরে এ ওর সাথে ঘটিয়ে চলে নানান অনুঘটন! এভাবেই গল্প এগিয়ে চলে। এই নাটকে খুবই মজার একটি ক্যারেক্টার বাবা, তাকে আমরা তিনটি লুকে দেখি। আ.খ.ম ভাই এই প্রথম জমজ চরিত্রে অভিনয় করলেন। এছাড়াও টুনি,সাদিক ও সম্রাট চরিত্রগুলোর প্রতি দর্শকের আলাদা মনোযোগ থাকবে বলে আশা রাখি। আশা করি ৭ পর্বের ধারাবাহিকটি দেখে আপনাদের ঈদ আনন্দে যোগ করবে নতুন মাত্রা।

 

জানতে হলে চোখ রাখুন আইকন ফ্লিক্স ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে ঈদুল আজহার অনুষ্ঠানমালায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park