1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

ফুলবাড়ীতে তিনদিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ১৪১ বার পঠিত

মোকাররম হো‌সেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে তিনদিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন করা হয়েছে।

সোমবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্ত্বরে রংপুর বিভাগ কৃষি ও গ্রামীণ উন্নয়ন প্রকল্পের আওতায় ও উপজেলা কৃষি সম্প্রসারণ অ‌ধিদপ্ত‌রের আয়োজনে এ মেলা উদ্বোধন করা হয়। উদ্বোধন উপলক্ষে বনার্ঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ওয়াসিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জুরায় চৌধুরী, রংপুর বিভাগ কৃষি ও গ্রামীণ উন্নয়ন প্রকল্পের সিনিয়র মনিটরিং অফিসার আবু ফাত্তাহ মোঃ রওশন কবির, সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মাদ জাফর আরিফ চৌধুরী। এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃ‌ষি‌বিদ রুম্মান আক্তার, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শাহানুর রহমান, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোছা.শিবলী খন্দকার, কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন প্রমুখ।

এসময় বিভিন্ন ইউপি চেয়ারম্যানসহ কৃষি অধিদপ্তরের পদস্থ কর্মকর্তাগণ ও বিভিন্ন এলাকার কৃষি উদ্যোক্তা ও কৃষকগণ উপস্থিত ছিলেন।
বিভিন্ন নার্সারী ও কৃষি উদ্যোক্তাগণ মেলায় স্টল বসিয়ে তাদের উৎপাদিত কৃষিপণ্য মেলায় প্রদর্শন করেন। ১৯জুন থেকে শুরু হয়ে আগামী ২১ জুন পযর্ন্ত এ মেলা চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park