1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

ফুলবাড়ীতে কৃষক‌দের মা‌ঝে বিনামূ‌ল্যে বীজ ও সার বিতর‌ণের উ‌দ্বোধন-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ১৫৭ বার পঠিত

মোকাররম হো‌সেন, ফুলবাড়ী (‌দিনাজপুর) প্র‌তি‌নি‌ধিঃ

 

ফুলবাড়ী‌তে উপ‌জেলা কৃ‌ষি সম্প্রসারণ অ‌ধিদপ্ত‌রের আ‌য়োজ‌নে ৮৬০জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষ‌কের মা‌ঝে বিনা মূ‌ল্যে বীজ ও রাসায়‌নিক সার বিতরণের উদ্বাধন করা হ‌য়ে‌ছে। ২০২২-২৩ অর্থ বছ‌রে খ‌রিফ-২/ ২০২৩-২৪ মৌসু‌মে রোপা আমন চা‌ষে উদ্বুদ্ধ কর‌ণের ল‌ক্ষ্যে ক্ষুদ্র ও প্র‌ান্তিক কৃষক‌দের মা‌ঝে এসব বীজ ও সার বিতরণ করা হবে।

সোমবার (১৯জুন) সকাল ১১টায় উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মুহাম্মদ ওয়া‌সিকুল ইসলা‌মের সভাপ‌তিত্বে এ‌তে উপ‌স্থিত ছি‌লেন উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জুরায় চৌধুরী, রংপুর বিভাগ কৃষি ও গ্রামীণ উন্নয়ন প্রকল্পের সিনিয়র মনিটরিং অফিসার আবু ফাত্তাহ মো. রওশন কবির, সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মাদ জাফর আরিফ চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা কৃ‌ষি‌বিদ রুম্মান আক্তার, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শাহানুর রহমান, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোছা. শিবলী খন্দকার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) আশ্রাফুল ইসলাম, কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন প্রমুখ। এসময় বিভিন্ন ইউপি চেয়ারম্যানসহ কৃষি অধিদপ্তরের পদস্থ কর্মকর্তাগণ ও বিভিন্ন এলাকার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকগণ উপ‌স্থিত ছি‌লেন।

উপ‌জেলা কৃ‌ষি সম্প্রসারণ অ‌ধিদপ্তর সূ‌ত্রে জানা যায়, ২০২২-২৩ অর্থ বছ‌রে খ‌রিফ-২/ ২০২৩-২৪ মৌসু‌মে রোপা আমন চা‌ষে উদ্বুদ্ধ কর‌ণের ল‌ক্ষ্যে ক্ষুদ্র ও প্র‌ান্তিক কৃষক‌দের মা‌ঝে বিঘা প্র‌তি ৫‌কে‌জি রোপা আমন (ব্রি-৭৫) ধা‌নের বীজ, ১০‌কে‌জি ডিএপি ও ১০‌কে‌জি এমও‌পি সার বিতরণের উ‌দ্বোধন করা হয়ে‌ছে। পর্যায়ক্র‌মে তা ৮৬০জন ক্ষুদ্র ও প্রা‌ন্তিক কৃষ‌কের মা‌ঝে বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park