1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

নগরকান্দা উপজেলা সমাজসেবা কর্মকর্তার বিরুদ্ধে সুবিধা ভোগীদের সরকারি ভাতার টাকা কৌশলে লুটে নেওয়ার অভিযোগ-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ৭১ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

 

ফরিদপুরের নগরকান্দা উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবুল কালাম আজাদের বিরুদ্ধে সমাজসেবা অধিদপ্তরের সরকারি টাকা
হাতিয়ে নেওয়া ঘটনা ফাঁস করলেন তার স্ত্রী মুক্তা বেগম ও মুক্তা বেগমের দুই সন্তান আছিব ও তৈহিদ।

ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে তাদের নিয়ে স্থানীয় সংবাদকর্মীরা ছুটেযান সমাজ সেবা কর্মকর্তার ভাড়া বাসায়। সেখানে গিয়ে জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে উপজেলা সমাজসেবা কর্মকর্তার অপরাধ অপকর্মের লুটপাটের আসল রহস্য। স্ত্রী ও সন্তানরা মুখোশ খুলে দেওয়া বেরিয়ে আসে থলের বিড়াল। স্থানীয় সংবাদকর্মীরা নগরকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ মিরাজ হোসেন ও নগরকান্দা থানার সার্কেল শাকিল আহম্মেদ কে অবগত করলে নগরকান্দা থানার এস আই গোলাম কিবরিয়ার নেতৃত্ব কয়েকজন পুলিশ ঘটনা স্থলে গিয়ে একাধিক মোবাইল ফোন, অসংখ্য জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অসংখ্য ভাতা ভুগীদের আবেদন কাগজপত্র সহ বিভিন্ন আলামত জব্দ করে।

 

উপজেলা সমাজসেবা কর্মকর্তার দ্বিতীয় স্ত্রী মুক্তা বেগম ও তার আগের স্বামীর ঔরসজাত দুই সন্তান কে এবিষয় জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নিয়ে যায়।ভুক্তভোগী লাইলী বেগম ও হাসিনা বেগম বলেন আমাদের সরকারি ঘর দেওয়ার নামে প্রথমে সমাজসেবা কর্মকর্তা আবুল কালাম তার ছেলে আছিব এর মাধ্যমে ৪ টি ঘরের ২৫ হাজার করে মোট ১ লাখ টাকা নেয় ও বিভিন্ন ভাতা করে দেওয়ার নামে ২ লাখ ৬৪ হাজার টাকা নগদ লুটে নেয় বলে ভুক্তভোগীরা জানান।মুক্তা বেগমের দ্বিতীয় সন্তান পুলিশ পরিচয়কারী আছিবের কথায় বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য – সমাজসেবা কর্মকর্তা আবুল কালাম আজাদ সরকারি টাকা, সুবিধা ভোগীদের টাকা কিভাবে লুটে নেন করেন আত্মসাৎ।

 

এবিষয় নগরকান্দা উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবুল কালাম আজাদের মুঠো ফোনে একাধিক বার ফোন করলে রিসিভ না করায় তার বক্তব্য জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park