1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১১ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

ভালুকায় চলন্ত বাসে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার ৩-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ১১৫ বার পঠিত

মো: হানিফ মাদবর,স্টাফ রিপোর্টারঃ

ময়মনসিংহের ভালুকায় চলন্ত বাসে গার্মেন্টস কর্মীকে ধর্ষনের চেষ্টা ও হত্যার উদ্দেশ্য বাস থেকে ধাক্কা মেরে ফেলে মারাক্তক আহত করেছে চালক ও সহকারীরা।

শুক্রবার (১৬ই জুন) রাতে উপজেলার হবিরবাড়ী মায়ের মসজিদ এলাকায় এ ঘটনাটি ঘটে।

স্থানীয়রা আহত অবস্থায় ওই নারীকে উদ্ধার করে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন এবং বাসের দুই সহকারী ময়মনসিংহ ত্রিশাল থানার কাশীগঞ্জ এলাকার শ্রী রবিদাশের ছেলে আনন্দ দাস (১৯) ও ত্রিশালের রায়মনি এলাকার আরফান আলীর ছেলে আরিফ (২০) কে গ্রেফতার করে পুলিশে সোপর্দ করেন।

পরে পুলিশ তাদের দেওয়া তথ্যে ত্রিশাল থানা এলাকা থেকে চালককে আটক করে। ওই চালক টাংগাইল জেলার ধনবাড়ী থানার কুমারপাড়া এলাকার আমির হোসেনের ছেলে রাকিব (২১)।

ভুক্তভোগী নারী শ্রমিকের দাবী শুক্রবার রাতে কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে বাসে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে ব্যার্থ হলে চলন্ত গাড়ী থেকে ধাক্কা মেরে ফেলে দেয়। এ ঘটনায় থানায় মামলা করেছেন ভুক্তভোগী।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এ ঘটনার স্বীকার করেছেন। তিনি আরও জানান, এ ঘটনায় ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাসুম আহম্মেদ ভূইয়া স্যারের নির্দেশনায় এক ঘন্টার মধ্যে চালক সহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।শনিবার বিকালে তাদের আদালতে পাঠিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park