1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

৯ নং ওয়ার্ডের সর্বোচ্চ উন্নয়নের স্বার্থে আবারও কাউন্সিলর প্রয়োজন রাসেলকেঃওয়ার্ডবাসি-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩
  • ৪৫ বার পঠিত

রাজশাহী ব্যুরোঃ

 

আগামী ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর প্রার্থী রাসেল জামানের পক্ষে প্রতিদিন মিছিল ও পথযাত্রা করছে ওয়ার্ডবাসি। “যোগ্য ছেলে রাসেল ভাই, টিফিন ক্যারিয়ারে ভোট চাই” এমন শ্লোগানে মুখরিত ৯ নং ওয়ার্ডের প্রতিটা ওলিগোলি।

প্রচার প্রচারণার অংশ হিসেবে ১৪ জুন বিকালে মিছিল করেছে এলাকাবাসি। এসময় রাসেল জামানের বড় ভাই কামরুজ্জামান রুবেলের নেতৃত্বে হাজার হাজার নারী পুরুষ মিছিলটিতে অংশগ্রহণ করে। মিছিলে অংশগ্রহন করা কয়েকজনের সাথে কথা বললে, তারা রাসেল জামানের সল্পসময়ের ব্যবধানে উন্নয়নের চিত্র তুলে ধরেন। তারা বলেন, মাত্র ১৭ মাসের ব্যবধানে ওয়ার্ডের প্রতিটা মহল্লার পয়নিষ্কাসনের জন্য ড্রেন নির্মানের কাজ শেষ করেছে। মহল্লার প্রায় প্রতিটা গোলির রাস্তা নির্মান শেষ হয়েছে।

 

এই ওয়ার্ডের মুল মুল রাস্তার মধ্যে দরগাপাড়া কালাসাহেবের বাসা হয়তে সাবেক কাউন্সিলর দুদু সাহেবের বাসা পর্যন্ত, বরজু সাহেবের বাসা হইতে শাহ মুখদুম রুপশ (রঃ) দরগা মোড় পর্যন্ত, সাবেক কাউন্সিলর মরহুম রেজাইন নবী দুদু সাহেবের বাসা হইতে সদর হাসপাতাল পর্যন্ত, পাঠানপাড়া রিপন হাজী সাহেবের বাসা হয়তে শিমুলতলা ক্লাব পর্যন্ত, কেন্দ্রীয় ঈদগাহ হইতে ফায়ার সার্ভিসের মোড় পর্যন্ত, পাঠানপাড়া মহল্লার নেসকো সাবইষ্টেসন হইতে কামারুজ্জামান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হয়ে হোসেনীগঞ্জ কালুর দোকান পর্যন্ত, শেখপাড়া মহল্লার মুক্তাপুকুর এলাকার ফায়ার সার্ভিসের পেছন হইতে ডেন্টাল কলেজ পর্যন্ত,পদ্মার পাড়ে শাহ মুখদুম রুপশ (রঃ) হইতে লালন শাহ মুক্ত মঞ্চ পর্যন্ত (বাধের উপরে রাস্তা ও প্রটেকশন ওয়াল), সোনাদীঘির মোড় হইতে সদর হাসপাতালের মোড় পর্যন্ত রাস্তার কার্পেটিং শেষ হয়েছে। এছাড়াও উল্লেখযোগ্য কাজ হচ্ছে রাজশাহী কেন্দ্রীয় ঈদগাহ, শাহমুখদুম দরগা’র কমপ্লেক্স ভবন, শাহমুখদুম দরগা’র মুল ফটক নির্মান, দরগার সামনের সুইচগেটের কাজ চলমান রয়েছে।

 

তবে তাদের দাবি, এই ওয়ার্ডের ধারাবাহিক উন্নয়ন করতে হলে অবশ্যই রাসেল জামানকে প্রয়োজন। রাসেল এই ওয়ার্ডের জন্য বহু উন্নয়ন পরিকল্পনা হাতে নিয়েছেন। যা অন্য কেউ আসলে এগুলো সম্ভব হবেনা। রাসেল এই ওয়ার্ডের জন্য সৎ ও যোগ্য ছেলে। তাই সবাই দলমত নির্বিশেষে রাসেল জামানের টিফিন ক্যারিয়ারে ভোট দিবে।
পরে মিছিল শেষে সকলের উদ্দেশ্য রাসেল জামান বলেন, শুধু আমার জন্য কাজ করলে হবে না। এই নগরীর উন্নয়নের ফেরিওয়ালা খ্যাত আমাদের প্রিয় নেতা লিটন ভাইয়ের জন্য কাজ করতে। নির্বাচনের দিন কেউ ঘরে থাকবেন না, সবাই ভোট কেন্দ্রে গিয়ে প্রথমে নৌকা মার্কায় ভোট দিবেন বলে বক্তব্য শেষ করেন।

উল্লেখ্য, গত ২১ সালের ৭ অক্টোবর রাজশাহী সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে বিপুল ভোটে জয় লাভ করে রাসেল জামান। এরপর ২৩ সালের ২১ জুন রাসিক নির্বাচনের তফসিল ঘোষণা হয়। এরই মাঝে রাসেল জামান সময় পেয়েছেন মাত্র ১৭ মাস। এই ১৭ মাসে ব্যপক উন্নয়ন করেছেন রাসেল জামান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park