1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

ফুলবাড়ীতে জয় সেট সেন্টারের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : রবিবার, ১১ জুন, ২০২৩
  • ২৫২ বার পঠিত

মোকাররম হো‌সেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

 

দিনাজপুরের ফুলবাড়ীতে জয় সেট সেন্টারের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করা হয়েছে।

রোববার দুপুর সোয়া ১২টায় দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা পরিষদ চত্ত্বরে প্রধান অতিথি হিসেবে জয় সেট সেন্টারের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এম.পি।

 

এসময় তিনি বলেন, আগামী ২০২৫ সালের মধ্যে তিনটি ধাপে দেশে ৫৫৫টি “জয় সেট সেন্টার” প্রতিষ্ঠা করা হবে। এ সেন্টার সমূহ উপজেলা সদরের হাব হিসেবে গড়ে উঠবে। এই জয় সেট সেন্টারে প্রশিক্ষণ দিয়ে ফুলবাড়ী উপজেলার হাজার হাজার ছেলে-মেয়ে দক্ষ মানব সম্পদ তৈরি হবে। তারা ঘরে বসেই লাখ লাখ টাকা আয় করতে পরবে।

 

তিনি বলেন, গত ১৩ বছরে ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, আধুনিক বাংলাদেশের স্থপতি, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে এবং ডিজিটাল বাংলাদেশ আর্কিটেক্ট সজীব ওয়াজেদ জয়ের তত্তাবধায়নে আমরা ডিজিটাল বাংলাদেশ সফল ভাবে বাস্তবায়ন করেছি।

 

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ওয়াসিকুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফুলবাড়ী সার্কেল এবং সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. জিন্নাহ আল মামুন, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি ফারজানা রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাফর আরিফ চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগ ফুলবাড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মো. মিজানুর রহমান, উপজেলা সহকারী প্রগ্রাম অফিসার (আইসিটি) মোছা. তাছলিমা খাতুন, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ আশ্রাফুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park