1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বজ্রপাতে শিহাবুর রহমান সিফাত নামক এক কিশোরের মৃত্যু রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা

শ্রীপুরে ঊষা মেধা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ১২৫ বার পঠিত

গাজীপুর জেলা প্রতিনিধিঃ

গাজীপুরের শ্রীপুরে ঊষার মেধা মূল্যায়ন পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুটি ভেন্যুতে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। তিনটি ক্যাটাগরিতে ১৫০০ বেশি শিক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহণ করে। ঊষা (ইউনিভার্সিটি স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশন)বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের সংগঠন।

ঊষার সভাপতি ইমরান সরকার ইমু জানান,শ্রীপুরের মেধাবী শিক্ষার্থীদের প্রতিযোগিতামূলক পরীক্ষার মাধ্যমে উচ্চ শিক্ষার পরিবেশের উপযোগী করে গড়ে তোলা।যাতে আমাদের শ্রীপুরের আগামী প্রজন্ম আলোকিত মানুষ হয়ে গড়ে উঠে।

 

ঊষার সাধারণ সম্পাদক, মৌরি তানিয়া জানান, ৬ষ্ঠ-অষ্টম শ্রেণি, নবম-দশম শ্রেণি এবং উচ্চমাধ্যমিক শ্রেণি পর্যন্ত তিনটি ক্যাটাগরিতে প্রশ্নপত্র প্রণয়ন ও মূল্যায়ন করা হয়। উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ১৫০০বেশি শিক্ষার্থী এতে অংশগ্রহণ করে।

 

সর্বোচ্চ নম্বরপ্রাপ্তদের আগামী ঈদুল আজহার পরদিন শ্রীপুর উপজেলা পরিষদ সভাকক্ষে আনুষ্ঠানিকভাবে পুরস্কৃৃত করা হবে। পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয়গুলোতে ভর্তির চর্চা হিসেবে ঊষা প্রতিষ্ঠার পর থেকে প্রতি বছর এ বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park