1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

ফরিদপুর নগরকান্দা থানা-পুলিশের প্রেস ব্রিফিং-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ৪০ বার পঠিত

ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

নগরকান্দা থানা পুলিশ কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে চোরাই মোবাইল এর আইএমইআই নম্বর পরিবর্তন করার ক্রয় ও বিক্রয় চক্রের ০৬ সদস্য ২৮ টি চোরাই মোবাইল ০৩ টি ল্যাপটপ ও ০৪ টি মোবাইল সফটওয়ার ডিভাইসসহ গ্রেফতার করেন।

এ সময় অভিযান পরিচালনা করেন এসআই সেলিম মোল্যা সঙ্গীয় এএসআই মোঃ আজিজুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স সহ থানার বিশেষ একটি টিম।।করাকালীন সময় তালমা মোড়ে অবস্থানকালে

থানাধীন গজারিয়া বাজারস্থ কৃষ্ণপুর রোডে আসামী সুরমান শেখ এর মোবাইল সার্ভিসিং এর দোকানে কতিপয় ব্যক্তি চোরাই মোবাইল ক্রয় বিক্রয় করার জন্য অবস্থান করিতেছে। এমত অবস্থায় তাদের কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর হলেন উত্তর গোপীনাথপুরের
শেখ পিরুর ছেলে সুরমান শেখ (২২)শেখ হারুনের ছেলে রুহুল আমিন (২২) এনায়েত বিশ্বাসের ছেলে সুজন বিশ্বাস (২৪) কৃষ্ণা টঙ্গীর মোকসেদ প্রামানিকের ছেলে মেহেদী হাসান(১৯) শেখ সামুর ছেলে শেখ শাহিন ( ১৮)। শেখ আক্তারের ছেলে আল আমিন শেখ (২০)। (২৬ মে )বিকালে সুরমান শেখ ও রুহল আমিন দ্বয়ের দোকানে পৌঁছালে ০৬ জনকে গ্রেফতার করেন।

এ সময় মিডিয়া কে দেয়ায় এক সাক্ষাৎকারে নগরকান্দা থানার ওসি মিরাজ হোসেন বলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার নগরকান্দা সার্কেল আসাদুজ্জামান শাকিল, তার দিকনির্দেশনায় গ্রেফতার করা হয় ।

তারা বিভিন্ন এলাকা হতে চোরদের মাধ্যমে চোরাই মোবাইল সংগ্রহপূর্বক আইএমইআই নাম্বার পরিবর্তন করিয়া বিভিন্ন মানুষের কাছে বিক্রয় করে। আসামীরা একটি সংঘবদ্ধ চোরাই মোবাইল চক্রের সক্রিয় সদস্য। তারা অভিনব কায়দায় বিভিন্ন ডিভাইস ব্যবহার করে আইএমইআই নাম্বার পরিবর্তন করে ফেলে, যার ফলে চোরাই মোবাইলের প্রকৃত মালিক সনাক্ত করা অসম্ভব হয়ে পড়ে।

এই সংক্রান্তে নগরকান্দা থানায় একটি ৪১৩ ধারায় পেনাল কোড রুজু করা হয়েছে। ধৃত আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণের করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park