1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুর সিটিতে নাগরিক সেবা পেতে হটলাইন চালু: ৬ কাউন্সিলরের ওয়ার্ডে দায়িত্ব বন্টন হরিপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে ছাত্র-জনতার শহীদি মার্চ অনুষ্ঠিত কাপাসিয়া উপজেলা পূজা উদ্‌যাপন কমিটি রংপুরে লকার ও কালো কাগজের একটি বান্ডিল উদ্ধার সরকারি খাস “ক” তফসিলভূক্ত সম্পত্তি আত্মসাৎ, ঘুষ-দুর্নীতির আখড়া শ্রীপুরের রাজাবাড়ী ইউনিয়ন ভূমি অফিস শ্রীপুরে স্বামীর অন্ডকোষ কেটে দিলো ২য় স্ত্রী নীলফামারীতে আওয়ামী লীগের ১২৬ সহ সাবেক ওসি তানভিরুল ইসলামের বিরুদ্ধে মামলা হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ধান ক্ষেতের সাথে একেমন শত্রুতা রাজশাহীতে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

হঠাৎ করেই ফুটবল থেকে অবসরে যাওয়ার ঘোষণা, সাফজয়ী বাংলাদেশ নারী ফুটবলার রংপুরের স্বপ্না-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ১৪১ বার পঠিত

রিয়াজুল হক সাগর,রংপুর প্রতিনিধিঃ

 

হঠাৎ করেই ফুটবল থেকে অবসরে যাওয়ার ঘোষণা দিয়েছেন, সাফজয়ী বাংলাদেশ নারী ফুটবল দলের সদস্য সিরাত জাহান স্বপ্না। বয়স তার মাত্র ২২। এই বয়সেই স্বপ্না কেনো ফুটবল থেকে সরে দাঁড়াচ্ছেন, উঠছে সে প্রশ্ন।
ফেসবুক পোস্টে স্বপ্না অবশ্য ফুটবলকে বিদায় বলার কোনো কারণ জানাননি। লিখেছেন, ‘আমি নিজ ইচ্ছায় পেশাদার ফুটবল থেকে অবসর নিলাম। প্রায় আট বছর পেশাদার ফুটবল খেলার সৌভাগ্য হয়েছে আমার। ফুটবল-ক্যারিয়ারে আসার পর আমি অনেক কিছু পেয়েছি। সবকিছুর জন্য ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই মহান আল্লাহ তাআলার প্রতি। খেলার সুবাদে অনেকের সঙ্গে আমার পরিচয় হয়েছে। তাই জেনে বা না জেনে যদি কারও মনে কষ্ট দিয়ে থাকি, প্লিজ ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং সবাই আমার জন্য দোয়া করবেন।

জানা গেছে, গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ক্যাম্প থেকে নিজ জেলা রংপুরে চলে যান স্বপ্না। এরপরই আজ শুক্রবার ফেসবুকে দিয়েছেন অবসরের ঘোষণা।

জাতীয় নারী ফুটবল দলের কোচ গোলাম রব্বানী ছোটন অবশ্য গণমাধ্যমকে জানিয়েছেন, খেলা না থাকার মতো হতাশা থেকেই হয়তো স্বপ্না অবসরের সিদ্ধান্ত নিয়েছেন। এর পেছনে বিয়ের মতো কোনো বিষয় কিংবা পারিবারিক চাপ নেই বলেই মনে করছেন ছোটন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park