1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

ফরিদপুরের নগরকান্দায় অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি নিম্নমানের বিপুল পরিমাণ নকল ও ভেজাল খাদ্যপন্য জব্দ করে ধ্বংস করেছে ভ্রাম্যমাণ আদালত-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
  • ১৮১ বার পঠিত

মোঃ শাহ্ জালাল ফরিদপুর প্রতিনিধিঃ

 

ফরিদপুরের নগরকান্দায় অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি নিম্নমানের আর্টিফিশিয়াল ফ্লেভার জুস, আইসবার, এডিবল জেলসহ বিপুল পরিমাণ নকল ও ভেজাল খাদ্যপন্য জব্দ করে ধ্বংস করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার দুপুরে উপজেলার বিনোকদিয়া বাজারে এ অভিযান পরিচালিত হয়।

এসময় অবৈধভাবে গড়ে উঠা আল্লাহর দান ফুড প্রোডাক্টস নামের একটি কারখানা থেকে এসকল নকল পন্য জব্দ করা হয়। এছাড়া, কারখানার মালিক রবিউল ইসলামকে নগদ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচালনা করেন, ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মঈনুল হক। এসময় সঙ্গে ছিলেন ফরিদপুর জেলা বিএসটিআই এর পরিদর্শক প্রকৌশলী এস এম সোহরাব হোসেন।
এসময় কারখানাটিকে সিলগালা করে দেওয়া হয়।

জানা গেছে, বিএসটিআইয়ের অনুমোদনহীন কারখানাটিতে বিভিন্ন নামিদামি ব্রান্ডের মোড়ক ও বোতল নকল করে নিম্নমানের অস্বাস্থ্যকর আর্টিফিশিয়াল ফ্লেভার জুস, আইসবার, এডিবল জেলসহ বিভিন্ন নকল ও ভেজাল খাদ্যপন্য তৈরী করে বাজারে বিক্রি করতেন কারখানার মালিক রবিউল ইসলাম।

নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মঈনুল হক বলেন, বিএসটিআই আইন ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে স্বাস্থ্যের জন্য ক্ষতিকর নকল জুস তৈরীর কারখানায় অভিযান পরিচালনা করা হয়েছে। কারখানাটি সীলগালা করা হয়েছে। আমাদের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park