1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

ফরিদপুরের নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : সোমবার, ১৫ মে, ২০২৩
  • ৪৪ বার পঠিত

ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

ফরিদপুরের নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভায় কর্মীদের উদ্দেশ্যে ফরিদপুর-২ আসনের মাননীয় সংসদ সদস্য (এমপি) শাহদাব আকবর চৌধুরী লাবু সকল আওয়ামী লীগ কর্মীদের এক আত্মা হয়ে কাজ করার জন্য আহ্বান জানান। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে কর্মীদের একতার কোন বিকল্প নেই। তাই আপনারা সবাই মিলেমিশে দলকে সুসংগঠিত করুন।

১৫ মে সোমবার বিকাল ৪ ঘটিকায় নগরকান্দা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

মতবিনিময় সভায় নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সোবহান মাস্টারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মারুফ হোসেন বকুল চৌধুরীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হোসেন সুইট মিয়াসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

 

মতবিনিময় সভার আগে উপজেলায় ১৯ টি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লাবু চৌধুরী এমপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park