1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বজ্রপাতে শিহাবুর রহমান সিফাত নামক এক কিশোরের মৃত্যু রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা

অটো চার্জারের চাকায় ওড়না পেঁচিয়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : রবিবার, ১৪ মে, ২০২৩
  • ১১৫ বার পঠিত

মোকাররম হো‌সেন, ফুলবাড়ী (‌দিনাজপুর) প্রতিনিধি:

 

অটো চার্জার রিক্সার চাকায় ওড়না পেঁচিয়ে সৃষ্টি (১২) নামের এক চতুর্থ শ্রেণির শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

রোববার (১৪ মে) দুপুর সাড়ে ১২টায় ফুলবাড়ীর পার্শ্ববতী পার্বতীপুর উপজেলার আনন্দ বাজার থেকে ফুলবাড়ী আসার পথে ধূলাউধাল একতা ব্রিক্স এর সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত সৃষ্টি জেলার খানসামা উপজেলার দুবলিয়া গ্রামের বাসুদেবের মেয়ে। সে ওই এলাকার একটি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী।

 

স্থানীয় ও ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, শুক্রবার (১২ মে) সৃষ্টি তার কাকা পরিমল ও কাকি রাখি রানীর সাথে আনন্দ বাজার আসে জনৈক আত্মীয়ের শ্রাদ্ধ খেতে। শ্রাদ্ধ শেষে রোববার দুপুর সাড়ে ১২টায় ফুলবাড়ী হয়ে বাড়ি যাওয়ার জন্য একটি অটো চার্জারে করে রওনা দেয়। পথেই ধূলাউধাল এলাকার একতা ব্রিক্স এর সামনে তার গায়ে থাকা ওড়না চার্জার রিক্সার চাকায় পেঁচিয়ে গে‌লে সৃষ্টি অচেতন হয়ে পড়ে। এসময় তাকে দ্রুত ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম এ খবর নিশ্চিত করে বলেন, সরতহাল শেষে পরিবারের দাবি না থাকায় তাদের কাছে মরদেহ হস্তান্তরের পক্রিয়া চলছে। তবে ঘটনা স্থল পার্বতীপুর থানা এলাকা হওয়ায় পার্বতীপুর থানার অনুমতির প্রয়োজনীয়তা দেখা দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park