1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

ফরিদপুর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন নগরকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিরাজ হোসেন-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : বুধবার, ১০ মে, ২০২৩
  • ১৪৪ বার পঠিত

মোঃ শাহ্ জালাল, নগরকান্দা ফরিদপুর প্রতিনিধিঃ

 

২০২৩ সালের এপ্রিল মাসের সার্বিক বিবেচনায় ফরিদপুর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন নগরকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিরাজ হোসেন।

ফরিদপুর জেলার পুলিশ সুপার মোঃ শাহজাহান (পিপিএম-সেবা) সোমবার (৯ মে) মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ওসি মোঃ মিরাজ হোসেনের হাতে সেরা ওসির সম্মাননা ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন।

আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মাদক উদ্ধার ও জনগণের নিরাপত্তা নিশ্চিত করাসহ বিভিন্ন কাজে বিশেষ অবদান রাখার জন্য তাকে এ সম্মাননা দেয়া হয়।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মাদ ইমদাদ হুসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) মোঃ হেলালউদ্দিন ভুইয়া, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মোঃ আসাদুজ্জামান শাকিল, সহকারী পুলিশ সুপার (মধুখালি সার্কেল) সুমন কর সহ জেলার বিভিন্ন থানার ওসি ও পুলিশ উপস্থিত ছিলেন।

নগরকান্দা থানার ওসি মোঃ মিরাজ হোসেন হোসেন জানান, ‘আমি নগরকান্দা থানায় যোগদানের পর থেকে ফরিদপুরের সুযোগ্য পুলিশ সুপার মোঃ শাজাহান (পিপিএম-সেবা) স্যারের দিকনির্দেশনা, পরামর্শ ও নগরকান্দা উপজেলাবাসী আমাকে আমার কাজে সহযোগিতা করায় এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মাদক উদ্ধার ও জনগণের নিরাপত্তা নিশ্চিত করাসহ বিভিন্ন কাজে অবদান রাখার কারনে আমি এ পুরস্কার অর্জন করতে সক্ষম হয়েছি। এই স্বীকৃতি আমাকে আরো আন্তরিকভাবে কাজ করার অনুপ্রেরণা জোগাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park