1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণচেষ্টার অভিযোগে শ্বশুর গ্রেফতার-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : বুধবার, ১০ মে, ২০২৩
  • ৫৬ বার পঠিত

রিয়াজুল হক সাগর,রংপুর প্রতিনিধিঃ

 

রংপুরের কাউনিয়ায় গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণচেষ্টার অভিযোগে চাচা শ্বশুর ফারুক হোসেনকে (৪৫) গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।
বুধবার (১০ মে) বিষয়টি নিশ্চিত করেছেন কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফরহাদ মন্ডল।
এর আগে, সোমবার (৮ মে) বিকেলে উপজেলার শহীদবাগ ইউনিয়নে রামকৃষ্ণপুর গ্রামে ঘটনাটি ঘটে।
আটক ফারুক হোসেন উপজেলার শহীদবাগ ইউনিয়নের বল্লভবিষু গ্রামের মৃত জাফর উদ্দিনের ছেলে।

 

ভুক্তভোগীর পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকেলে ভুক্তভোগীর বসত বাড়ির পাশে মজিদুল ইসলামের ভুট্টার জমিতে ভুট্টার পাতা তুলতে গেলে চাচা শ্বশুর ফারুক হোসেন পেছন থেকে এসে জড়িয়ে ধরে ওই গৃহবধুর স্পর্শকাতর বিভিন্ন স্থানে হাত দেয়। সেই সঙ্গে জোরপূর্বক ভুট্টা ক্ষেতে শোয়ানোর চেষ্টা করে এবং পরনের কাপড় বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে। এসময় গৃহবধূর চিৎকারে আশেপাশের লোকজন আসলে চাচা শ্বশুর পালিয়ে যায়।

 

এ ঘটনায় সোমবার রাতেই ভুক্তভোগী বাদী হয়ে কাউনিয়া থানায় মামলা দায়ের করেন।
কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফরহাদ মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে সোমবার রাতেই অভিযুক্তকে গ্রেফতার করে মঙ্গলবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park