1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

দোয়ারাবাজারে এসএসসি পরিক্ষা কেন্দ্রে সাংবাদিক প্রবেশে অধ্যক্ষের নিষেধাজ্ঞা-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ৫১ বার পঠিত

মোঃমামুন মুন্সি, সুনামগঞ্জ প্রতিনিধিঃ

 

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের ঘিলাছড়া স্কুল এন্ড কলেজ এসএসসি পরীক্ষার কেন্দ্রে পেশাগত দায়িত্ব পালনের জন্য সাংবাদিক প্রবেশে বাধা দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (৯-মে) গনিত পরিক্ষা চলাকালে সাংবাদিকদের কেন্দ্রের ভেতরে ঢুকতে দেওয়া হয়নি এবং কোনো তথ্যও দেওয়া হয়নি।
জাতীয় পত্রিকা অর্থবাজার ও স্থানীয় পত্রিকা দৈনিক সুনামগঞ্জের ডাক দোয়ারাবাজার উপজেলা প্রতিনিধি সোহেল মিয়া জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি পরীক্ষার কেন্দ্রে যান। কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সানুর আলী’কে পরিচয় দেওয়ার পর তিনি পেশাগত পরিচয়পত্র দেখতে চান। পরিচয়পত্র দেখানোর পরও তিনি ওই সাংবাদিককে কেন্দ্রে ঢুকতে দেননি। তিনি বলেন, উপজেলা প্রশাসন’র সঙ্গে নিয়ে ছাড়া কোনো সাংবাদিক পরীক্ষাকেন্দ্রে ঢুকতে পারবেন না বলে নির্দেশনা রয়েছে। পরে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদ কেন্দ্রে আসলে সাংবাদিক সোহেল মিয়া পরিক্ষা কেন্দ্রে প্রবেশ করেন। সাংবাদিক সোহেল আরও জানান,গোপন সূত্রে জানা যায় পরিক্ষা কেন্দ্রে নকল আদান প্রদান চলছে এরই ভিত্তিতে তিনি পরিক্ষা কেন্দ্রে গিয়েছিলেন। পরে উপজেলা সহকারি কমিশনার (ভূমি)নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমদ পরিক্ষা কেন্দ্রে আসার পর ওই প্রতিষ্ঠানের ওয়াশরুমে গেলে সেখানে নকলের একাধিক খাতার পাতা পাওয়া যায়।

সাংবাদিকে কেনো পরিক্ষা কেন্দ্রে ঢুকতে দেওয়া হলোনা জানতে চাইলে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সানুর আলী বলেন তিনি পরিচয় দেন নাই এবং অনুমতি ছাড়া কেন্দ্র পরিদর্শনে ঢুকতে চেয়েছিলেন এজন্য বাঁধ দেওয়া হয়েছে।

এবিষয়ে দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) আরিফ মুর্শেদ মিশু বলেন, সাংবাদিকরা পরিক্ষার হলে ঢুকতে পারবেনা এমন নিষেধাজ্ঞা দেওয়া হয়নি। অধ্যক্ষের দেওয়া এমন নিষেধ সঠিক হয়নি। আমি বিষয়টি দেখব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park