1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয় ১৯ দিনব্যাপ আন্তর্জাতিক সিরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল উদ্বোধন হলো আজ লামায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মাতামুহুরী নদী থেকে লাশ উদ্ধার… নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন নার্সিং অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন জাতির উন্নতির জন্য দল মত ভুলে টেকনোলজিস্ট সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, ডলার বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্রে ৩ নং ইউনিটটির উৎপাদন শুরু গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২৫ নির্বাচন অনুষ্ঠিত মাসুদুল সভাপতি, নজরুল সাধারণ সম্পাদক

ফুলবাড়ীতে বো‌রো ধান-চাল সংগ্রহের উদ্বোধন-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : রবিবার, ৭ মে, ২০২৩
  • ১৩২ বার পঠিত

মোকাররম হো‌সেন, ফুলবাড়ী (‌দিনাজপুর) প্রতিনিধিঃ

 

দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা খাদ্য বিভাগ এর আয়োজনে অভ্যন্তরীণ বো‌রো ধান ও চাল সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। র‌বিবার (৭মে) সকাল ১১টায় ফুলবাড়ী (এলএসডি) খাদ্য গুদামে এই ধান-চাল সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করা হয়।

 

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ জাফর আ‌রিফ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ধান ও চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেন প্রাথ‌মিক ও গণ‌শিক্ষা মন্ত্রণালয় সম্প‌র্কিত সংসদীয় স্থায়ী ক‌মি‌টির সভাপ‌তি বীর মু‌ক্তি‌যোদ্ধা মোস্তা‌ফিজুর রহমান ফিজার এম‌পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন, ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, জেলা প‌রিষদ সদস্য শফিকুল ইসলাম বাবু, ইউ‌পি চেয়ারম্যান শাহ মো. আ. কুদ্দুস, বি‌শিষ্ট ব্যবসা‌য়ী রুহুল আমীন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. মঈন উ‌দ্দিন, ফুলবাড়ী খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি এলএসডি) মাহমুদ মো. ইমরান প্রমুখ।

 

সংশ্লিষ্ট সূত্রে জনা যায়, চলতি বো‌রো মৌসুমে উপজেলার দু’টি এলএসডি গুদামে বোরো ধান প্র‌তি কে‌জি ৩০টাকা দ‌রে ১২০২ মেট্রিক টন এবং সিদ্ধচাল প্র‌তি‌কে‌জি ৪৪ টাকা দরে ৯ হাজার ২২২ মেট্রিকটন সংগ্রহ করা হবে। ৭‌মে সংগ্রহ কার্যক্রম শুরু হয়ে আগামী ৩১আগস্ট শেষ হবে। উপজেলার এমবি হাসকিং মিল ১৪টন চাল এবং শিবনগর ইউনিয়নের দাদপুর গ্রামের কৃষক দিপেন চন্দ্র সরকার ও পৌরসভার স্বজন পুকুর এলাকার অ‌লিমু‌দ্দিন এর কাছে ১ টন ক‌রে ধান সংগ্রহের মাধ্যমে বো‌রো ধান ও চাল সংগ্রহ উদ্বোধন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park