1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয় ১৯ দিনব্যাপ আন্তর্জাতিক সিরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল উদ্বোধন হলো আজ লামায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মাতামুহুরী নদী থেকে লাশ উদ্ধার… নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন নার্সিং অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন জাতির উন্নতির জন্য দল মত ভুলে টেকনোলজিস্ট সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, ডলার বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্রে ৩ নং ইউনিটটির উৎপাদন শুরু গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২৫ নির্বাচন অনুষ্ঠিত মাসুদুল সভাপতি, নজরুল সাধারণ সম্পাদক

প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশে রোগাক্রান্ত হতদরিদ্র সাহানাজের খবর কেউ রাখেনা-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : রবিবার, ৭ মে, ২০২৩
  • ৭৮ বার পঠিত

মোঃ কামাল হোসেন,বিশেষ প্রতিনিধিঃ

যশোরের সদর উপজেলার গাইদগাছী শেখপাড়া গ্রামের ইউনুস আলি মোড়লের মেয়ে রোগাক্রান্ত সাহানাজ বেগম(৩৮) নামের এক হতদরিদ্র, অসহায় নারীর করুন অবস্থার খোঁজ কেউ রাখেনা। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশে এমন অবহেলায় পড়ে থাকা একজন রোগাক্রান্ত অসহায় নারীর কি অপরাধ?
সরেজমিনে দেখা যায়, ঐ নারী দীর্ঘদিন অসুস্থ হয়ে বিছানায় পড়ে আছে। আনুমানিক গত ১০ বছর আগে দুই পায়ে গ্যাংগ্রিন হয় এবং ৪ বছর আগে স্ট্রোক করে চিকিৎসার অভাবে পড়ে আছে হতদরিদ্র পিতা ইউনুস আলি মোড়লের বারান্দায়।

 

তথ্য অনুসন্ধানে আরোও জানা গেছে, মাননীয় প্রধানমন্ত্রী মহোদয়ের ঘোষণাকৃত গরীব অসহায় পরিবারদের বিভিন্ন অনুদান চলমান থাকলেও এপর্যন্ত ঐ নারীসহ পরিবারটি সকল অনুদান থেকে বঞ্চিত হয়ে রয়েছে। এমনকি স্থানীয় জনপ্রতিনিধিসহ চেয়ারম্যান, ইউপি সদস্য, কেউ ঐ নারীর খোঁজ খবর রাখেননি। ভূমিহীন, অসহায় ঐ নারীর পিতা ইউনুস আলী স্থানীয় বসুন্দিয়া বাজারে তরকারি বিক্রি করতেন, মেয়ের ঐ অবস্থার কারণে চিকিৎসা খরচ যোগাতে সে তরকারির দোকানও আর নেই। এই অবস্থায় হতদরিদ্র নারীসহ পরিবারটি রয়েছে চরম বিপদে। জানা গেছে ঐ নারীর আনুঃ ২০ বছর আগে বিয়ে হয়, সেই স্বামীও তাকে ছেড়ে কোথায় চলে গেছে। তার পিতা ইউনুস আলি মোড়ল কান্না জড়িত কন্ঠে বলেন, আমি মেয়েটিকে নিয়ে চরম বিপদে আছি, সমাজের কেউ আমার মেয়ের খবর রাখেনা, তাই আমি মাননীয় প্রধানমন্ত্রীসহ সমাজের বিত্তবানদের কাছে আবেদন জানাই, আমার মেয়েকে বাঁচাতে চিকিৎসা করতে অনেক টাকার প্রয়োজন, আপনারা সহযোগিতা করলে আমিসহ আমার মেয়ে প্রাণে বাঁচতে পারবো, আপনারা সবাই আমাদের সহযোগিতা করেন।

এবিষয়ে ১৫নং বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাসেল বলেন, আমার ইউনিয়নে এমন ঘটনা আমার জানা নেই, তবে যখন জানতে পারলাম আমি খবর নিব এবং সকল প্রকার সহযোগিতা করবো।

 

হতদরিদ্র অসহায় নারীর চিকিৎসায় মানবিক সাহায্য করার বিশেষ আবেদন করেছেন পিতা ইউনুস আলী মোড়ল। সাহায্য পাঠানোর বিকাশ পার্সোনাল নম্বরঃ-০১৭৫৩১৭১০২০।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park