1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

শ্রীপুরে মহান মে দিবস উপলক্ষ্যে শ্রমিকলীগের আলোচনা সভা র‍্যালি ও ইউনিয়ন আহ্বায়ক কমিটি ঘোষণা-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : সোমবার, ১ মে, ২০২৩
  • ৩০৫ বার পঠিত

সজিব ঢালী,স্টাফ রিপোর্টারঃ

গাজীপুরের শ্রীপুর উপজেলায় মহান মে দিবস উপলক্ষ্যে জাতীয় শ্রমিকলীগ শ্রীপুর উপজেলা শ্রমিক লীগের আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত হয়েছে পরে, শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়ন ও কাওরাইদ ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।বরমী ইউনিয়ন শ্রমিক লীগের নির্বাচিত হন আহ্বায়ক ফারুফ শেখ মোক্তার,যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান তালুকদার ও কাওরাইদ ইউনিয়ন শ্রমিক লীগের আহবায়ক হাবিবুর রহমান খান,যুগ্ম আহ্বায়ক ওয়াসিম আকরাম।

 

শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তায় উড়ালসেতুর নিচে জাতীয় শ্রমিক লীগের উপজেলার শাখার নিজস্ব কার্যালয়ে সামনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।জাতীয় শ্রমিকলীগ শ্রীপুর উপজেলা শাখা আহবায়ক সোলায়মান হকের সভাপতিত্বে ও সদস্য সচিব শেখ জহিরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর পৌর সভার মেয়র আলহাজ্ব আনিসুল রহমান আনিস।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক শ্রীপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল জলিল বিএ,আরও উপস্থিত ছিলেন গাজীপুর জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আব্দুল ছালাম মোল্লা,সাবেক জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন।

 

পৌর ৮ নং ওয়াডের কাউন্সিল আজগর আলী বি. কম,যুবলীগের সাংগঠনিক সম্পাদক রুহুল,তেলিহাটী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তাফিজ রহমান রিপন,সভায় মহান মে দিবস কে সফল করার লক্ষ্যে এই আলোচনাসহ শ্রমিকের বিভিন্ন দাবি আদায়ে একাত্মতা প্রকাশ করেন।

এর আগে আনিসুর রহমান ও আব্দুল জলিলের নেতৃত্বে এনবিআর ব্যাংকের সামনে থেকে অসংখ্য শ্রমিকলীগ নেতা কমীদের অংশগ্রহণে বিশাল র‍্যালি ঢাকা ময়মনসিংহ মহাসড়ক প্রশিক্ষণ করে সভার মঞ্চস্থলে এসে শেষ হয়। এসময় জেলা শ্রমিক লীগের বিভিন্ন নেতা কর্মীসহ ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park