1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

চোলাই মদ পান ও বিক্রির দায়ে দুইজনের কারাদণ্ড-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
  • ৭৯ বার পঠিত

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের কাপাসিয়ায় চোলাই মদ সেবন ও বিক্রির দায়ে দুজনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

গতকাল(২৭শে এপ্রিল) বৃহস্পতিবার উপজেলার দুর্গাপুর ইউনিয়নের তারাগন্জ বাজার সংলগ্ন ঘিঘাট এলাকায় অভিযান পরিচালনা করা হয়।
এ-সময় চুলাই মদ প্রস্তুতকরণ, মদপান,বিক্রি ও এলাকার শান্তি নষ্ট করার দায়ে দুজনকে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে তাঁদের জরিমানাও করা হয়েছে।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- নাদিম (২২) ও সুমিত্রা রানী (২৫)। তাঁদের দুজনের বাড়ি দূর্গাপুর ইউনিয়নের ঘিঘাট এলাকায়।

এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার ভুমি এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাজমুল হুসাইন দৈনিক জবাবদিহি কে বলেন,গতকাল বিকেল আনুমানিক ৩টায় ওই দুই যুবক ও যুবতী চোলাই মদ পানের পর বিক্রির জন্য বাজারের ব্যাগে মদের বোতল পাওয়ায় যায় ও এলাকার শান্তি নষ্ট করেন। এ সময় তাঁদের হাতেনাতে আটক করা হয়। পরে মদপানের ও বিক্রির বিষয়টি প্রমাণিত হওয়ায় এবং ভ্রাম্যমাণ আদালতে দোষ স্বীকার করায় মাদকদ্রব্য আইন ২০১৮ এর ৩৬/৫ দ্বারায় দুইটি মামলায় তাঁদের একজনকে এক মাস ও অপরজনকে পনেরো দিন বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। একই সঙ্গে ১০০ টাকা করে অর্থদণ্ড প্রদান করা হয়েছে।
এসিল্যান্ড আরও বলেন, কারাদণ্ডপ্রাপ্তদের জেলহাজতে পাঠানোর জন্য কাপাসিয়া থানায় সোপর্দ করা হয়েছে। ভবিষ্যতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান এমএ ওহাব খাঁন (খোকা),ইউপি সদস্য আমজাদ হোসেন, ইউপি সদস্য কামাল হোসেন,থানার উপপরিদর্শক মাসুদ সহ অন্যান্য পুলিশ ও আনসার সদস্যরা।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park