1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

শ্রীপুরের বরমী ইউনিয়নের গিলাশ্বর প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ঈদের জামাত অনুষ্ঠিত হতে যাচ্ছে-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ৪৫৪ বার পঠিত

এইচএম শাহীন,শ্রীপুর উপজেলা প্রতিনিধিঃ

 

শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়ন গিলাশ্বর প্রাথমিক বিদ্যালয়ের মাঠে প্রথম বারের মতো পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হতে যাচ্ছে।অত্র এলাকাবাসীর পক্ষ থেকে এই উদ্যোগ নেওয়া হয়।

এলাকার কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায় গিলাশ্বর স্কুল মাঠ এলাকার একটা মধ্যেম সাইট পড়ছে। যার কারণে আশ পাশের এলাকার মানুষ এখানে আসতে পারবে এবং মাঠের জায়গা বেশি হওয়ায় মানুষও শান্তি মতনে নামাজ আদায় করতে পারবেন।

এলাকা বাসীর পক্ষ থেকে বলা হয় এইবার প্রথম ঈদগাহ মাঠের প্রস্তুতি নেওয়ায় এলাকার মানুষ খুব খুঁশি এবং আনন্দিত্ব। গিলাশ্বর প্রাথমিক বিদ্যালয় ঈদগাহ মাঠের কমিটির বিষয়ে তারা বলেন আপাতত কোন কমিটি ঘোষণা করা হবে না এইবার পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করার পড়ে এলাকার সকল শ্রেণী পেশার মানুষ কে নিয়ে ঈদগাহ মাঠের কমিটি ঘোষণা করা হবে।

এলাকার কয়েকজন মিলে প্রথমে এই উদ্যোগ নেওয়ার পরে এলাকার সবাই এই ঈদগাহ মাঠের ব্যাপারে সহমত পোষণ করেন। তারা বলেন ভবিষ্যতে মানুষের সংখ্যা বেশি হবে তাই স্কুল মাঠ বড় জায়গা বেশি তাই স্কুল মাঠে ঈদের জামাত অনুষ্ঠিত হওয়া দরকার।

গিলাশ্বর প্রাথমিক বিদ্যালয় ঈদগাহ মাঠের ইমাম হিসেবে নিযুক্ত করা হয়েছে আল জামিয়াতুল ইসলামিয়া জান্নাতুল আতফাল মাদ্রাসার ইফতা বিভাগের প্রধান হযরত মাওলানা মুফতী জুনায়েদ আহমেদ সাহেব কে। ইমাম সাহেব ঈদগাহ মাঠের বিষয়ে বলেন কোন প্রকার হিংসা বিদ্বেষ যেন না করে এলাকার সকলেই যেন ঐক্য হয়ে ঈদগাহ মাঠ পরিচালনা করেন তাহলেই পরিপূর্ণ কামিয়াব হাসিল হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park