1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

গাজীপুর ইউনিয়ন বাসীকে অগ্রীম ঈদ শুভেচ্ছা জানিয়েছেন হারুন অর রশিদ বাবুল-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ৪৭ বার পঠিত
নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার গাজীপুর  ইউনিয়ন বাসীকে পবিত্র  ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জনাব মোঃ হারুন অর রশিদ বাবুল।
  পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দৈনিক অপরাধ তল্লাশি কে একান্ত স্বাক্ষাতকারে জনাব হারুন অর রশিদ বাবুল বলেন,গাজীপুর ৩আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি সাহেব কোন বৈষম্যর রাজনৈতিক করে না,সকল মানুষ কে তিনি সমান চোখে দেখেন,আমি আমাদের মাননীয় নেতার আর্দশের রাজনৈতিক শিক্ষা থেকে এই আহ্বান করছি,আসুন আমরা সকলে ধনী গরীবের ভেদাভেদ ভুলে একে অপরকে ভালোবাসি।এবং গাজীপুর ইউনিয়নের সকল শ্রেণি পেশার মানুষকে  জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি আপনাদের সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।
তিনি আরও বলেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে।
ন্যায়ের পক্ষে সম্ভাব্য আস্থাশীল ব্যক্তি গাজীপুর  ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি, বঙ্গবন্ধুর লড়াকু সৈনিক,শিক্ষানুরাগী,তারুণ্যের অহংকার জনাব মোঃ হারুন অর রশিদ বাবুল।  গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতা কর্মী ও সাধারণ জনগণের কল্যানে বলেন,
 ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।
আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজন সহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব।কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে।
তিনি আরোও বলেন, পবিত্র এ দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা।ধনী গরীব সকল ভেদাভেদ ভুলে,এক সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে ঈদ উদযাপনের আহ্বান জানান এই এবং শ্রীপুর উপজেলার সকল আওয়ামী লীগের নেতা কর্মী সহ গাজীপুর  ইউনিয়ন বাসীকে গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে জানাই ঈদের অগ্রীম শুভেচ্ছা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park