1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

রংপুরে বন্ধন’৯৩ এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ১৪৮ বার পঠিত
dav

রিয়াজুল হক সাগর, রংপুর প্রতিনিধিঃ

১৫ ই এপ্রিল শনিবার রংপুরের কারমাইকেল কলেজের এইচ এস সি ১৯৯৩ সালের শিক্ষার্থীদের সংগঠন ‘বন্ধন’৯৩’ এর এক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় শাপলা চত্বরস্থ মিলান রুফটপ রেস্টুরেন্ট এ। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ডা. শরীফুল ইসলাম ননতু। সংগঠনের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম মৃত্যু বরন করায় সবার সিদ্ধান্ত অনুযায়ী আসহাদুজ্জামান মিলন কে সাধারণ সম্পাদক এর দায়িত্ব দেয়া হয়।

 

দোয়া ও ইফতার মাহফিল এ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার আলমামুন আখতারুজ্জামান, মিজানুর রহমান, জুলফিকার আজাদ রোকন, সাংবাদিক মিজানুর রহমান বিপ্লব, লিপ্টন, সুজন, শাহেনশাহ, জিয়াউর রহমান বকসি সুইট। ইফতার মাহফিলের পূর্বে বন্ধু টিটু ও রাকিবের জন্যে মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park