1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

কুষ্টিয়া মিরপুর থানার দরজা ২৪ ঘন্টা জনসাধারণের জন্য খোলা, বললেন অফিসার ইনচার্জ রাশেদুল ইসলাম রাশেদ

  • আপডেট সময় : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ৯১ বার পঠিত

ইশতিয়াক আহম্মেদ, কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ

কুষ্টিয়া মিরপুর থানার দরজা ২৪ ঘন্টা জনসাধারণের জন্য খোলা, বললেন অফিসার ইনচার্জ রাশেদুল ইসলাম রাশেদ

একজন দক্ষ অফিসার (ইনচার্জ) হিসেবে এবং জনগণের সকল সেবা দ্বারে দ্বারে পৌঁছানোর লক্ষ্যে থানা পুলিশের চীর-চেনা রূপকে পাল্টে দিয়েছেন কুষ্টিয়া জেলার মিরপুর থানার সুযোগ্য অফিসার ইনচার্জ (ওসি) রাশেদুল ইসলাম রাশেদ। তার কর্তব্যনিষ্ঠার কারণে অনেক উন্নতি হয়েছে মিরপুর থানার সকল কর্মকান্ড রাশেদ ইসলাম অফিসার ইনচার্জ হিসেবে অল্প দিনের মধ্যে, মিরপুর থানার বিভিন্ন এলাকায় জনগনের মাঝে ব্যাপক প্রসংশা অর্জন করতে সফল হয়েছেন।

উপজেলা বাসীরা মনে করেন, তার মত এরকম দক্ষ মেধাবী পরিপূর্ণ পুলিশ অফিসার থানায় থাকলে মিরপুর থানা অল্প দিনেই অপরাধ কর্মকান্ড বন্ধ সহ আইন শৃঙ্খলার পরিস্থিতি উন্নত হবে। প্রতক্ষদর্শীরা জানান তার যোগদানের পর থানায় নেই কোন দলীয় নেতার প্রভাব, দালাল বা চাটুকরের চাটুকরিতা সম্পূর্ণরূপে বন্ধ হয়েছে,এই কারনে বর্তমান ওসি বিপদাপন্ন জনসাধারনের জন্য নিজের দুয়ার সর্বদা খোলা রেখেছেন।

থানায় কোন সংকটপন্ন ব্যক্তি বা অভিযোগকারী প্রবেশ করলে তিনি নিজেই তাদের কথা মনোযোগ সহকারে শোনেন ও প্রতিকারের জন্য তৎক্ষনিক ব্যবস্থা নেন। শাসক নয় সেবক এ ধরনের ব্রত হয়ে থানার কার্যক্রম পরিচালনা করছেন ওসি রাশেদুল ইসলাম রাশেদ ।
এছাড়া ও তার কড়া নজরদারীতে থানার এস আই এমনকি কনস্টবলদের আচারন ও পাল্টে দিয়েছে,তাঁরা যথাসময়ে নিজ নিজ কাজে হাজির থাকছে,সকাল থেকে গভীর রাত পর্যন্ত নিরদ্বিধাায় থানায় বাধাহীন ভাবে অভিযোগকারীরা সুযোগ সুবিধা পাচ্ছেন বলে অনেকের কাছ থেকে এ তথ্য পাওয়া গেছে।

শুধু তাই নয় ইতিমধ্যে তিনি কুষ্টিয়ার মিরপুর থানায় বদলি হয়ে আসা কয়েক মাসের মধ্যেই এই থানা এলাকায় মাদক ব্যবসা, চুরি, ছিনতাই, রাহাজানি, নারী শিশু নির্যাতন, জুয়ার আসর বন্ধ সহ আইন-শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় মিরপুর থানার জনগণ শান্তিতে নিশ্বাস ফেলছে।

সব মিলিয়ে বর্তমান মিরপুর থানার অবস্থা অফিসার ইনচার্জ (ওসি)রাশেদুল ইসলাম রাশেদ যোগদানের পর থেকেই বিভিন্ন অপরাধ কমতে শুরু করেছে, জনসেবার এ ধরনের নিষ্ঠা যেন বহাল থাকে সে প্রত্যাশা মিরপুর বাসীর। ওসি রাশেদুল ইসলাম রাশেদ এই সেবার মাধ্যমেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়া সম্ভব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park