1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বজ্রপাতে শিহাবুর রহমান সিফাত নামক এক কিশোরের মৃত্যু রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা

কাপাসিয়ায় বাংলাদেশ স্কাউটস দিবস ২০২৩ পালন-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ৮৫ বার পঠিত

এসএম মাসুদ,কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের কাপাসিয়ায় নানা আয়োজনে বাংলাদেশ স্কাউটস দিবস-২০২৩’ পালিত হয়েছে।

“স্কাউটিং করবো-স্মার্ট বাংলাদেশ গড়বো” এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা স্কাউটস এর আয়োজনে গতকাল শনিবার সকাল ১০টায় জাতীয় ও স্কাউট পতাকা উত্তোলন, র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দিবসটি উপলক্ষে সকালে উপজেলা চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্কাউটস’র সভাপতি নির্বাহী অফিসার একেএম গোলাম মোর্শেদ খাঁন।
উপজেলা স্কাউটস’র সাধারণ সম্পাদক শওকত মাসুমের স্বাগত বক্তব্য শেষে তাঁর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, স্কাউট শিক্ষক কাইজার মাহমুদ, হরি মন্জুরি গার্লস স্কুলের প্রধান শিক্ষক প্রমুখ।
এ-সময় স্কুল মাদ্রাসার শিক্ষকগণ,স্কাউটস লিডার, স্কাউটস,কাব স্কাউটস সদস্যবৃন্দ ও উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগনসহ ইলেকট্রনিক্স প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা স্কাউটস সভাপতি (ইউএনও) একেএম গোলাম মোর্শেদ খাঁন বলেন, শিশু, কিশোর–কিশোরীদের শারীরিক, মানসিক, নৈতিক, বুদ্ধিবৃত্তিক ও সামাজিক গুণাবলি অর্জনের মাধ্যমে নিজেকে সুনাগরিক হিসাবে গড়ে তুলতে শিক্ষার্থীদের স্কাউটিং এর উপর গুরুত্বারোপ করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park