1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

ভালুকায় পুলিশের এসআই পরিচয়ে ভূয়া পুলিশ আটক-দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ৪৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

ভালুকায় পুলিশের এসআই পরিচয়ে ভূয়া পুলিশ আটক

ময়মনসিংহ জেলার ভালুকায় পুলিশের এসআই পরিচয়ে নজরুল ইসলাম নামে এক ভূয়া পুলিশকে আটক করেছে ভালুকা মডেল থানা পুলিশ। ভূয়া এই পুলিশ এসআই টাঙ্গাইল জেলার দেলদুয়ার উপজেলার ঝুনকাই এলাকার মৃত রহম আলীর ছেলে।

শুক্রবার(০৭ই এপ্রিল)বিকালে উপজেলার শান্তিগন্জ বাজারে পুলিশের এসআই পরিচয় দিয়ে নজরুল ইসলাম আজিজ ব্যাটারী হাউজে গিয়ে থানায় জব্দ কৃত ২০০ ব্যাটারী বিক্রির কথা জানালে স্থানীয়দের সন্দেহ হলে তারা থানা পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে এসে তাকে আটক করে থানা হেফাজতে নেয়। এ সময় তার সাথে থাকা পুলিশের ব্যবহৃত একটি ওয়াকি টকি ও হেনকাপ পাওয়া যায়।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন জানান, ভূয়া এই পুলিশ এসআই আন্তজেলা প্রতারক চক্রের মুল হোতা। তার নামে বিভিন্ন জেলায় একাধিক মামলা রয়েছে।শনিবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park