1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

দর্শনা সীমান্তে ২২টি স্বর্ণের বারসহ পাচারকারী আটক—দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ৬৩ বার পঠিত

মোঃ নজরুল ইসলাম, বিশেষ প্রতিনিধিঃ

দর্শনা সীমান্তে ২২টি স্বর্ণের বারসহ পাচারকারী আটক

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা দর্শনা সীমান্ত থেকে অভিযান চালিয়ে ২২টি (৪.৪১৬ কেজি ওজনের) স্বর্ণের বার ও একটি মোটরসাইকেল সহ সাঈদ খান (৪২) নামে এক পাচারকারীকে আটক করেছে।

রোজ বৃহস্পতিবার (০৬ ই এপ্রিল) সকালে তাকে আটক করা হয়।

আটক সাঈদ খান, পিতা-মোঃ আব্দুর রাজ্জাক মন্ডল, গ্রাম-দর্শনা মোবারকপাড়া, ডাকঘর-দর্শনা, থানা-দর্শনা, জেলা-চুয়াডাংগা।

বিজিবি জানায়, বিজিবি’র মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধিনায়ক নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে, অত্র ব্যাটালিয়নের অধীনস্থ চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার দর্শনা সীমান্ত দিয়ে স্বর্ণের একটি চালান বাংলাদেশ থেকে ভারতে পাচার হতে পারে। উক্ত তথ্যের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মাসুদ পারভেজ রানা, এএফডব্লিউসি, পিএসসি, জি+ এর নেতৃত্বে ব্যাটালিয়ন সদরের একটি বিশেষ টহলদল দর্শনা সীমান্তের উথুলী এলাকায় এ্যাম্বুশ করে অবস্থান গ্রহণ করে। কিছুক্ষণ পর বিজিবি টহলদল একজন ব্যক্তিকে মোটরসাইকেল যোগে উথুলী অতিক্রম করে দর্শনার দিকে যেতে দেখে এবং পিছু ধাওয়া করে দর্শনা রেলক্রসিং এর পাশ থেকে ২২টি স্বর্ণের বার ও একটি মোটরসাইকেল সহ তাকে আটক করে।

 

জব্দকৃত স্বর্ণের ওজন ৪.৪১৬ কেজি এবং আনুমানিক সিজারমূল্য ৩,৭৪,৮৯,১৩৪ (তিন কোটি চুয়াত্তর লক্ষ ঊননব্বই হাজার একশত চৌত্রিশ) টাকা।

স্বর্ণের বার শুল্ক কর ফাঁকি দিয়ে ভারতে পাচারের জন্য পরিবহন করা ও নিজ জিম্মায় রাখায় অভিযুক্ত ব্যক্তিকে আটক করে তার বিরুদ্ধে দর্শনা থানায় মামলা দায়ের এবং স্বর্ণের বারগুলো চুয়াডাংগা ট্রেজারী অফিসে জমা দেওয়া হয়েছে বলে জানায় বিজিবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park