1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

সরকারের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করবে তাদেরকে শাস্তি পেতেই হবে,মাহবুব উল আলম হানিফ–দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ৩৮ বার পঠিত

ইশতিয়াক আহম্মেদ, কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ

কুষ্টিয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, স্বাধীনতা দিবসকে কটাক্ষ করে কোন উক্তি কারো উধৃতি দিয়ে ছাপানো হয় যা সে বলেই নাই, টাকা দিয়ে বলানোর চেষ্টা করা হয়েছে এটি একটি চরম অপরাধমূলক কর্মকাণ্ড, রাষ্ট্র ও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র। আর যারা এই স্বাধীনতা বিরোধী কাজের সাথে জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়াটাই স্বাভাবিক ।

তিনি আরো বলেন, যে এ সরকারের সময় সব চেয়ে বেশী সুযোগ-সুবিধা দেওয়া হয়েছে সাংবাদিকদের। ঘটানো হয়েছে সংবাদ মাধ্যমের ব্যপক প্রসার ও বিস্তার । সাংবাদিকরা ইচ্ছে মত নিয়মিত সরকারের সমালোচনা করছে, তাতে কারোর কোন সমস্যা হচ্ছে না, কিন্তু আমাদের যেখানে মূল জায়গা সেই স্বাধীনতার উপর যদি আঘাত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া সরকারের দায়িত্ব, জনগনও সেটাই প্রত্যাশা করে।

এসময় তিনি আরও বলেন, বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র নতুন নয়। এক এগারোর সময় শেখ হাসিনাকে সরানোর জন্য ও ষড়যন্ত্র করা হয়েছিলো,এমন কি, পদ্মা সেতু নিয়েও ষড়যন্ত্র করা হয়েছিলো, যা এই পত্রিকায় ফলাও করে ছাপানো হয়েছিল । ২৬ শে মার্চের এ ঘটনাও তেমনি একটা ষড়যন্ত্র

শুক্রবার (৩১ মার্চ)২০২৩ সকাল সাড়ে ১১ টায় সময় কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ অডিটোরিয়াম রুমে নবম ও দশম শ্রেণীর মেধাবী শিক্ষার্থীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ট্যাব বিতরন অনুষ্ঠানে এসব কথা বলেন, জনাব মাহবুব উল আলম হানিফ।

অনুষ্ঠানে কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী অফিসার সাধন কুমার বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউর রহমান আতা ও সদর উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা সুখেন কুমার পাল। কুষ্টিয়া সদর উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান অফিসের আয়োজনে অনুষ্ঠিত ট্যাব বিতরন অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park