1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

কাপাসিয়ায় অসচ্ছল ও দুস্থদের সহায়তা প্রদান করেন সিমিন হোসেন রিমি এমপি–দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ৫৮ বার পঠিত

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের কাপাসিয়ায় অসচ্ছল ও দুস্থদের মাঝে নগদ অর্থ সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।
৫২ তম স্বাধীনতা দিবস উপলক্ষে ২৬শে মার্চ রবিবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গাজীপুর-৪ আসনের সংসদ সদস্য সিমিন হোসেন রিমি তাঁর ঐচ্ছিক তহবিল থেকে অসচ্ছল দুস্থদের মাঝে নগদ অর্থ সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমি এমন মানুষকে আর্থিক সহায়তা দিয়েছি তাদের আমি কোনদিন দেখিনি চিনিও না। আমি মনে করি কেউ মনের রাখুক বা না রাখুক এমন করে কাজ করে যাওয়া উচিত। আমি চাই কাপাসিয়ার মানুষ চিন্তায় চেতনায় সমৃদ্ধ হোক। সমৃদ্ধ মানুষ ছাড়া আমরা কিছুই করতে পারবো না। আমরা যদি জ্ঞানে বড় না হই তাহলে কিছুই করতে পারবো না।

এ-সময় উপজেলার আটশো বীর মুক্তিযোদ্ধাগনদের উপহার স্বরূপ ১টি করে সুপসেট,চারটি হুইল চেয়ার ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের ২০ জনকে ২০ হাজার টাকা, সাথে ইফতার সামগ্রী তুলে দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম গোলাম মোর্শেদ খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, উপজেলা প্রকৌশলী মোঃ মাঈন উদ্দিন, সমাজসেবা কর্মকর্তা মোঃ রুহুল আমিন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আবদুস সালাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ আনসার উদ্দীন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ কোহিনুর রহমান, কাপাসিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম ও উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা দিলারা আক্তার মনি প্রমূখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park