1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

সংবাদকর্মীর উপর সন্ত্রাসী হামলা,আসামী ধরতে ব্যর্থ পুলিশ–দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ৫৯ বার পঠিত

বিদ্যুৎ চন্দ্র বর্মন, স্টাফ রিপোর্টারঃ

দিনাজপুরের পার্বতীপুরের সংঘবদ্ধ সন্ত্রাসীদের হামলার স্বীকার হয়েছেন দৈনিক একুশের বাণী পত্রিকার ক্রাইম রিপোর্টার আবু সাইদ। ঘটনাটি ঘটেছে গত ০৬/০৩/২০২৩ ইং তারিখ রাত আনুমানিক ১০ টার দিকে পার্বতীপুর নতুন বাজার এলাকায়।

প্রত্যক্ষদর্শীরা জানায় বকুল ও ববী সহ কয়েকজন রাত আনুমানিক ১০.০০ টার দিকে গণমাধ্যম কর্মী আবু সাইদ এর উপর হামলা চালায়। হামলাকারীরা এতই মারমুখী ছিল যে তাদের উপর্যপুরি আঘাতে সংবাদ কর্মী আবু সাইদ শারিরীকভাবে জখম হলেও তারা ক্ষান্ত হয় নি। বাশেঁর বাতা দিয়ে তার মাথায় আঘাত করে। স্থানীয়দের সহযোগীতায় সংবাদ কর্মী আবু সাইদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ কর্মী আবু সাইদ নিজেই বাদী হয়ে পার্বতীপুর জি আর পি থানায় একটি মামলা দায়ের যার নং- ১, তারিখ- ১২/০৩/২০২৩ইং এদিকে হামলা ২০ দিন অতিবাহিত হলেও পুলিশ এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি। আসামীদের প্রায়ই পার্বতীপুর রেল স্টেশন সহ শহরের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে দেখেছে অনেকে।

আসামীদের প্রকাশ্যে ঘুরে বেড়ানো ও পুলিশ আসামী ধরতে গড়িমশি করায় সংবাদ কর্মী আবু সাইদ এর উপর হামলার প্রতিবাদে গত ২০শে মার্চ সাংবাদিক সম্মেলন করা হয়েছে। এ সময় পার্বতীপুর উপজেলার সকল সাংবাদিকগণ ও তার বড় ছেলে জুবায়ের হোসেন দুলাল উপস্থিত ছিলেন। সাংবাদিকরাও এ ধরনের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। এবং লিখিত বক্তেব্যে আবু সাইদ হামলায় জড়িতদের দ্রত আইনের আওতায় আনার বিষয়ে জানান।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান সংবাদ কর্মীরা রাস্তায় যদি এভাবে হামলার স্বীকার হয় তাহলে আমাদের সাধারণ মানুষের জীবনের নিরাপত্তা কোথায় ? মানুষের একটাই প্রশ্ন সন্ত্রাসীরা কি আসলেই অপ্রতিরোধ্য। নাকি প্রশাসন জেনেশোনে এদের ধরছে না। এর কোন অদৃশ্যশক্তির দ্বারা পরিচালিত। পুলিশ তাদের গ্রেফতার করছে না। তারা বিভিন্ন অপরাধের মামলা নিয়ে কিভাবে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। তাদের প্রকাশ্যে ঘুরে বেড়ানো ও অপরাধমূলক কাজ দেখে মানুষ ভাবছে সন্ত্রাসীরা অপ্রতিরোধ্য হয়ে পড়েছে। তাদের ধরার মতো কি দেশে কোনো আইন নেই।

এ বিষয়ে পার্বতীপুর জি আর পি থানার এস আই সাজিদুর রহমানের সাথে মুঠোফোনে কথা হলে তিনি ঘটনা সত্যতা স্বীকার করে জানান আসামীরা বর্তমানে পলাতক রয়েছে। আসামী ধরতে একাধিক ফোর্স মাঠে নেমেছে। আমরা পুরোপুরি চেষ্টা করছি আসামী ধরার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park