1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয় ১৯ দিনব্যাপ আন্তর্জাতিক সিরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল উদ্বোধন হলো আজ লামায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মাতামুহুরী নদী থেকে লাশ উদ্ধার… নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন নার্সিং অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন জাতির উন্নতির জন্য দল মত ভুলে টেকনোলজিস্ট সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, ডলার বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্রে ৩ নং ইউনিটটির উৎপাদন শুরু গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২৫ নির্বাচন অনুষ্ঠিত মাসুদুল সভাপতি, নজরুল সাধারণ সম্পাদক

সুনামগঞ্জে ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা–দৈনিক অপরাধ তল্লাশি 

  • আপডেট সময় : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ৫৯ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজারে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে তাসলিমা আক্তার (১৭) নামের এক কিশোরী আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার (২৩শে মার্চ) বিকালে উপজেলার মান্নারগাওঁ ইউনিয়নের মান্নারগাওঁ গ্রামে এ ঘটনা ঘটে।আত্মহত্যা কারী তাসলিমা আক্তার মান্নারগাওঁ গ্রামের আব্দুল খালিকের মেয়ে।

স্হানীয় সূএে আত্মহত্যার কারন জানতে চাইলে সবার কাছ থেকে একই উওর পাওয়া যায় কি কারণে তাসলিমা আক্তার আত্মহত্যার পথ বেছে নিল তা জানা যায়নি।পুলিশ ও পরিবার সুত্রে জানাযায় মা বাবার সাথে পাশ্ববর্তী ধনপুর গ্রামে একটি ওয়ালিমার অনুষ্ঠানে দাওয়াত খেয়ে বাড়ি আসার পর সকলের অজান্তে তাসলিমা আক্তার নিজ বসতঘরের কক্ষে দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে নিজের ওড়না পেঁছিয়ে সে আত্মহত্যা করে।

পরে চাচাতো ভাই আল আমিন ঘরের টিনের চালের টিন ছুটিয়ে ঘরের ভিতর প্রবেশ করে,এবং দরজা খুলে তাসলিমা আক্তারকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখে।

খবর পেয়ে বিকালে দোয়ারাবাজার থানার এসআই মিজানুর রহমান লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে লাশ পাঠান। দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ(ওসি)দেবদুলাল ধর বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park