1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

ভালুকা মডেল থানার পুলিশের হাতে আটক ৫চোর–দৈনিক অপরাধ তল্লাশি

  • আপডেট সময় : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ৮৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

ময়মনসিংহ জেলার ভালুকা মডেল থানার পুলিশের অভিযানে অটো চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

থানা সূত্রে জানাযায়, বুধবার (২২শে মার্চ) রাতে উপজেলার হবিরবাড়ীর ডুবালিয়াপাড়া এলাকায় সালমা আক্তারের একটি মার্কেটে সাইফুল ইসলামের গ্যারেজে চোরাই ব্যাটারী চালিত অটোরিকশা বিক্রয়ের সময় গোপন সংবাদের ভিত্তিতে ভালুকা মডেল থানার এস আই আবুল কালাম আজাদ, এস আই নূর কাসেম ও এএসআই গোলাম মাওলাসহ সংগীয় ফোর্সের অভিযানে চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যে আরো ওই চক্রের দুইজনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে চুরি হওয়া দুইটি ব্যাটারী চালিত অটো রিকশা উদ্ধার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত চক্রের ৫ সদস্য হলেন, উপজেলার উড়াহাটি এলাকার আব্দুর রহমানের দুই ছেলে দেলোয়ার হোসেন দেলু (৩৫), আনোয়ার হোসেন (৩০), আশকা এলাকার মৃত মালেক মিয়ার ছেলে সাদিক (২০), কোতোয়ালী থানা এলাকার সফির উদ্দীনের ছেলে বিল্লাল হোসেন (৩০) ও বিরুনিয়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (৩২)।

অভিযান পরিচালনাকারী এস.আই. আবুল কালাম আজাদ জানান, চক্রটি দীর্ঘদিন যাবত এলাকায় অটোরিকশা চুরি করে আসছিলো। কিন্তু উপযুক্ত প্রমাণ না পাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। বুধবার রাতে যখন বিশ্বস্ত সূত্রে চুরির ঘটনা ও অটোরিকশা বিক্রয়ের খবর পাই তখন ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জের নির্দেশনায় তাদের আটক করা হয়। পরে বৃহস্পতিবার সকালে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

এ ঘটনায় ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন জানান, অটো ছিনতাই চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়েছে এবং এ অভিযান চলমান থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park